Monday , July 23 2018
Breaking News

লজ্জাবতী সেই মেয়েটি এখন আবেদনময়ী!

যার অভিনয় ও চলন-বলন মুগ্ধ হয়েছে দর্শক। তাহসানের সঙ্গী হিসেবে সুখী দম্পতির উদাহরণও হয়েছিলেন অনেক দিন। নাটকের দর্শকরা তাকে এক নামে চেনে। তিনি রাফিয়াত রশিদ মিথিলা।

কিন্তু দর্শকদের হতাশ করে হঠাৎ ভেঙে যায় সোনালী সংসার। এরপর থেকে সাংসারিক জীবনের বদলে একাকীত্বকেই বেছে নিয়েছেন তিনি। সাবেক স্বামী সঙ্গীতশিল্পী তাহসান খানের সঙ্গে বিচ্ছেদের পরে শোবিজে এখন কান পাতলেই শোনা মিথিলাকে নিয়ে নিন্দুদের অনেক কথা।

তবে কোনো কিছু তোয়াক্কো করেননি এই তারকা। শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ফটোশুটের কিছু ছবি প্রকাশ করেছেন আলোচিত এই অভিনেত্রী। লজ্জাবতী সেই মেয়েটি এখন আবেদনময়ী! ফটোশুটে দেখা যাচ্ছে, গোলাপি-সাদা মিশ্রণের স্লিভলেস ফ্রক গায়ে। চোখে রঙিন চশমা। কানে সোনালী রঙের দুল।

ছবিতে দেখা যাচ্ছে, লজ্জাবতী মিথিলা অনেকটাই অবেদনময়ী। সাধারণত এমন পোশাকে মিথিলাকে দেখা যায় না। তার ভিন্ন রকম এই উপস্থিতি সবার নজর কেড়েছে।

স্থিরচিত্রগুলো প্রকাশের পরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে। ভিন্ন রকম এক মিথিলার দেখা পেলেন ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা ছবির ক্যাপশনে মিথিলা লিখেছেন, সত্তরের লুকে পরীক্ষামূলক ফটোশুট। ছবি তুলেছেন রেহনুমা সুরাইয়া।

অভিনয়ে তাকে নিয়মিত পাওয়া যায়। তবে বিশেষ দিবসে টিভি পর্দায় মিথিলার উপস্থিতি বেড়ে যায়। চলতি মাসের প্রথম সপ্তাহ থেকে রেডিওতে একটি অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেছেন তিনি।