Saturday , May 26 2018
Breaking News

ক্যাটরিনার পারিশ্রমিক সাত কোটি, বরুণের ৩২!

ক্যাটরিনা কাইফ নাকি বরুণ ধাওয়ান? জনপ্রিয়তা কিংবা অভিনয়, উভয় দিক দিয়েই অধিকাংশ মানুষ ক্যাটরিনার নাম আগে বলবেন। কারণ বলিউডের প্রায় সব বড় তারকার সঙ্গে কাজের অভিজ্ঞতা রয়েছে ক্যাটরিনার। সঙ্গে রয়েছে নিজস্ব জনপ্রিয়তাও। এরপরও ক্যাটরিনার চেয়ে পারিশ্রমিকের দিক দিয়ে মাইল খানেক এগিয়ে আছেন এই প্রজন্মের তারকা বরুণ ধাওয়ান।

সম্প্রতি বরুণ ধাওয়ান ও ক্যাটরিনা কাইফ একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। রেমো ডিসুজার পরিচালনায় ছবিটির নাম ‘অ্যানি বডি ক্যান ড্যান্স-থ্রি’ বা ‘এবিসিডি ৩’। এই ছবির জন্য বরুণ ধাওয়ান পারিশ্রমিক নিচ্ছেন ৩২ কোটি রুপি। অন্যদিকে ক্যাটরিনা পাচ্ছেন মাত্র ৭ কোটি রুপি! শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

সিনেমায় নায়কদের প্রভাব বরাবরই বেশি। বলিউডের নায়করা যেখানে ৫০-৬০ কোটির বেশি পারিশ্রমিক নেন, সেখানে নায়িকাদের মধ্যে সর্বোচ্চ পারিশ্রমিক ১১ কোটি। আগে অবশ্য আরো করুণ অবস্থা ছিলো। দিন দিন নারীদের অগ্রাধিকার বাড়ার ফলে পারিশ্রমিকের দিক দিয়েও তারা এগিয়ে যাচ্ছেন।

‘এবিসিডি ৩’ মূলত এই সিরিজের তৃতীয় ছবি। এর আগের দুই ছবিটিও রেমো ডিসুজা নির্মাণ করেছিলেন। এই সিনেমাটি ফোরডি ও আইম্যাক্স ভিজ্যুয়াল টেকনোলজিতে নির্মিত হবে বলে জানা গেছে। শিগগিরই এই ছবির বিস্তারিত আনুষ্ঠানিকভাবে জানানো হবে।