Tuesday , October 16 2018
Breaking News

যখন তুমি সুন্দর করে সেজে কপালে লাল টিপ পরে……

যখন তুমি সুন্দর করে সেজে- যখন তুমি সুন্দর করে সেজে কপালে লাল টিপ পরে রাস্তা দিয়ে হেঁটে যাও আমি তখন চায়ের দোকানে বসে গরম চায়ের কাপে চুমুক দিয়ে তোমার দিকে তাকিয়ে থাকি।

কিন্তু! অবাক করা বিষয় কি জানো? আমি যখন গরম চায়ের কাপে চুমুক দিলাম তখন গরমে আমার ঠোঁট পুরে যায় অথচ আমি কষ্ট অনুভব করি নাই। কারণ, আমি তোমাকে দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলাম।

তুমি যে রাস্তা দিয়ে রোজ বিকেলে হেঁটে যাও আমি সেই রাস্তার পাশে দাঁড়িয়ে ঝড় বৃষ্টি মাথার উপর দিয়ে পার করে ঘন্টার পর ঘন্টা তোমার জন্য অপেক্ষা করি শুধু তোমাকে এক নজর দেখার জন্য।

কিন্তু! অবাক করার বিষয় কি জানো? তোমাকে দেখার পর ঝড় বৃষ্টিতে ভিজে যে কষ্ট করছি সব কিছুই ভুলে যাই। আমি অবসর সময় যখন একা ঘরে বসে থাকি তখন তোমাকে নিয়ে ভাবি তুমি এখন কোন কালারের ড্রেস পরেছো,

এবং খুব জানতে ইচ্ছে করে আমার ভালোবাসার মানুষটি কি করছে, সেকি খেয়েছে, নাকি না খেয়ে ঘুমিয়ে পড়েছে.বাহিরে যখন টিপ টিপ বৃষ্টি পরে আমি তখন জানালার পাশে দাঁড়িয়ে জানালা দিয়ে হাত বের করে বৃষ্টির ছোঁয়া স্পর্শ করি এবং আমি ভাবি কি জানি তুমি আমার মত জানালা দিয়ে হাত বের করে বৃষ্টির ছোঁয়া স্পর্শ করছো।

মাঝে মাঝে আমি তোমাকে নিয়ে ভাবি আমি কি কোন দিনও তোমাকে মুখ ফুটে বলতে পারবো আমি তোমাকে একদিনের জন্য নয়, এক মাসের জন্য নয়, এক বছরের জন্য নয়, সারা জীবনের জন্য আপন করে নিয়ে তোমার সাথে ঘর করতে চাই।

কিন্তু! আমি জানি আমি তোমাকে কোনদিনও মুখ ফুটে বলতে পারবো না আমি তোমাকে পাগল প্রেমিকের মত ভালোবাসি কারণ, আমার মধ্যে সব সময় একটা ভয় কাজ করে আর সেটা হল “তোমাকে পাওয়ার থেকে হারানোর ভয় বেশি” যা আমি কখনোই সহ্য করতে পারবোনা।

তাই, আমি আমার ভালোবাসাকে আমার মনের ছোট্ট কুটিরে বন্ধি করে রেখেছি যাতে সে তোমাকে বিরক্ত না করে।
লেখাটি ফেইসবুক থেকে নেয়া