Sunday , December 16 2018
Breaking News

আল্লাহ্‌ এমন যেন আর কোন মেয়ের জন্য না হয়, বৌভাতের দিনেই স্বামী হারিয়ে বিধবা লাবনী! পড়ুন বিস্তারিত

আর কোন মেয়ের জন্য না হয়- বিয়ের মাত্র একদিন পেরোতেই স্বামীকে হারাতে হলো ২১ বছর বয়সী লাবনীকে। শনিবার (২৮এপ্রিল) বিকাল ৪টার দিকে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন তার স্বামী সাগর (২৫)। ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামে নিজের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নিহত সাগর ওই গ্রামের ফজল কারিগরের ছেলে।

পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত শুক্রবার লক্ষ্মীকুণ্ডা ইউনিয়নের কামারপুর গ্রামের আবদুল হাইয়ের মেয়ে লাবনীকে বিয়ে করে সাগর। শনিবার তাদের বাড়িতে বৌভাতের অনুষ্ঠান চলছিল। সাগর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কর্মরত ছিলেন।

বন্ধুর মোটরসাইকেল নিয়ে ওই প্রকল্পের কয়েকজন কর্মকর্তাকে বৌভাতের খাবার পৌঁছে দিতে যাচ্ছিলেন সাগর। কিছুদূর যেতেই কি একটা কাগজ নিতে আবার বাড়িতে ফিরে আসার সময় একটি পাওয়ার ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

গুরুতর আহত অবস্থায় সাগরকে পাবনা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয় বলে জানান একই গ্রামের বাসিন্দা সাদেকুল। ঘটনার পরপরই এলাকায় মানুষের ভিড় জমে। নববধূ লাবনীর আহাজারিতে পুরো বাড়ি শোকাচ্ছন্ন হয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শী কামরুজ্জামান জানান, এ ঘটনা সত্যিই দুঃখজনক ও হৃদয়বিদারক। এটা মেনে নেয়া যায় না। এ ঘটনায় অনেকেই চোখের পানি ধরে রাখতে পারেননি।

সলিমপুর ইউনিয়নের চেয়ারম্যান আবদুল মজিদ বাবলু জানান, ঘটনাটি খুবই দুঃখজনক। তিনি নিহতের বাড়িতে গিয়ে তার পরিবার ও স্বজনদের সান্ত্বনা দেন।

দুর্ঘটনায় নিহতের ঘটনার বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানার ওসি মো. আজিমুদ্দিন জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।