Wednesday , December 19 2018
Breaking News

দৌড়ে এগিয়ে বাপ্পি, পেছনে শাকিব

অভিনয় জীবন, বয়স, অভিজ্ঞতা, জনপ্রিয়তা- সবদিক থেকে বাপ্পির চেয়ে এগিয়ে আছেন শাকিব খান। চলচ্চিত্র সংশ্লিষ্ট ব্যক্তিরা বিশ্বাস করেন, দেড় যুগ ধরে এই শাকিব খানের কাঁধে ভর করেই টিকে আছে বাংলাদেশি চলচ্চিত্র। শাকিবের ছবি মুক্তি পেলে নির্ভার থাকেন প্রযোজকেরা। তবে এবার ঘটেছে এক ব্যতিক্রমী ঘটনা।

জানেন কি? বর্তমান বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরীকে তার ভক্তরা ‘সুলতান’ উপাধি দিয়েছেন। প্রিয় নায়কের আপডেট রাখার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তৈরি করেছেন ফ্যান ক্লাব। আর নাম দিয়েছে ‘হার্ট অব বাপ্পি চৌধুরী গ্রুপ’।

এরই মধ্যে গ্রুপটিতে সদস্য হয়েছে প্রায় ৪ লাখ ৯ হাজার বাপ্পি ভক্ত। ফ্যান গ্রুপে সদস্যের দিক থেকে বাপ্পির পরের অবস্থানে রয়েছেন জনপ্রিয় নায়ক শাকিব খান।

‘শাকিব খান (কিং অব ঢালিউড)’ নামের গ্রুপে সদস্য আছে ৪ লাখ ৩ হাজারের বেশি। তার পরের অবস্থানে আছেন ‘আরফিন শুভ ফ্যানস ক্লাব’। এ গ্রুপের সদস্য আছে প্রায় ১ লাখ ৬০ হাজারের কাছাকাছি।

এসময়ের আরেক জনপ্রিয় নায়ক সাইমন সাদিকের ফেসবুক গ্রুপ ‘সাইমন সাদিক ফ্যানস ক্লাব’-এ ১ লাখ ২২ হাজারের বেশি সদস্য রয়েছেন। গ্রুপগুলোতে প্রতিনিয়ত ভক্তরা তাদের প্রিয় তারকার ছবি, সংবাদ ও অন্যান্য বিষয় তুলে ধরার চেষ্টা করছেন।