Tuesday , October 16 2018
Breaking News

মর্মান্তিক : বিয়ের চার ঘণ্টার মধ্যেই নববধূর মৃত্যু

ভারতের উত্তরপ্রদেশের মিরুতের নাহাল গ্রামের মেয়ে ফারহানা মাত্র চার ঘণ্টা আগেই বিয়ে করেছেন। ‘অনেক আত্মীয়স্বজনের’ ভিড়ে নববধূকে দেখার সুযোগও পাননি স্বামী মোহাম্মদ। প্রথমবারের মতো নিজের স্ত্রীকে যখন দেখলেন তখন তিনি শেষ নিঃশ্বাস নিচ্ছিলেন।

গত শুক্রবার বিয়ে বাড়ির আনুষ্ঠানিকতা শেষে বরযাত্রীরা সাহারানপুরে যাচ্ছিল। রাত সাড়ে ১০টার দিকে তারা দাউরালার কাছে একটি টোল বুথ পার করার সময় চারজন ছিনতাইকারী তাদের ওপর হামলা চালায়। ছিনতাইকারীরা ফারহানাকে গুলি করে তাদের সঙ্গে থাকা গয়না ও অন্যান্য মূল্যবান জিনিস নিয়ে পালিয়ে যায়। পরে ফারহানাকে দ্রুত বেঘরাজপুর সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

শনিবার কনের ভাই মোহাম্মদ বলেন, দুবৃর্ত্তরা আমাদের দিকে বন্দুক তাক করে আমার বোন ও তার স্বামীকে গাড়ি থেকে নামতে বলে। আমিও তাদের সঙ্গে গাড়ি থেকে নেমে যাই। আমরা খুব ভয় পেয়ে গিয়েছিলাম। তিনি আরও বলেন, আমার ভাগ্নি ও স্ত্রী গাড়িতে ঢুকে যায়। ওই ব্যক্তিরা সবকিছু নিয়ে যায়। আমি জানি না তারা কেন আমার স্ত্রীকে গুলি করলো।

ফারহানার বাবা ফরমান আলি বলেন, গতকাল ৭টায় আমার মেয়েকে নতুন যাত্রার জন্য বিদায় দিয়েছিলাম। একদিন পর আমি তাকে দাফন করছি। আমাদের ভাগ্যকে বিশ্বাস করতে পারছি না।

এ ঘটনায় একটি হত্যা ও ডাকাতির মামলা করেছে দাউরালা পুলিশ। দাউরালা পুলিশ স্টেশনের অফিসার মানোজ কুমার মিশ্র বলেছেন, তার মৃত্যু কীভাবে হয়েছে সেটা ময়নাতদন্তের পরই জানা যাবে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস