Friday , November 16 2018
Breaking News

সিয়ামের নায়িকা বাঁধন

সিয়ামের নায়িকা হচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। জাজ মাল্টিমিডিয়ার ‘দহন’ ছবিতে নায়ক হিসেবে সিয়াম আগে থেকেই ছিলেন। তবে এ ছবির নায়িকা কে হচ্ছেন, সেটা নিয়ে ছিলো প্রশ্ন। কয়েকদিন আগে জাজের নতুন নায়িকা কে হচ্ছেন? এই প্রশ্নে উঠে আসে মেহজাবীন চৌধুরী, জাকিয়া বারী মম, তানজিন তিশা ও আজমেরী হক বাঁধনের নাম। শেষ পর্যন্ত বাঁধনকেই বেছে নিল জাজ মাল্টিমিডিয়া। এই অভিনেত্রীই হচ্ছেন সিয়ামের নায়িকা।

সোমবার রাতে রাজধানীর ঢাকা ক্লাবে অনুষ্ঠিত এক আয়োজনে এ ঘোষণা দেন জাজের কর্ণধার আব্দুল আজিজ।

তিনি বলেন, ‘আমরা ‘দহন’ ছবিটির জন্য একজন অভিনেত্রীকে চাইছিলাম যিনি চলচ্চিত্রে নতুন কিন্তু শোবিজে পরিচিত। সেই ভাবনায় বাঁধনকেই সবদিক থেকে পারফেক্ট মনে হয়েছে। বাঁধনকে অভিনন্দন।’

বাঁধন বলেন, ‘“দহন” ছবির গল্প এবং স্ক্রিপ্ট আমাকে মুগ্ধ করেছে। ছয় মাস ধরে ছবির জন্য নিজেকে প্রস্তুত করেছি। ১৬ কেজি ওজন কমিয়েছি। আরও ৫ কেজি কমানোর চেষ্টা করছি।’

‘দহন’ একটি সামাজিক ও রাজনৈতিক গল্পের ছবি। পরিচালনা করবেন রায়হান রাফি। আগামী ১৫ মে থেকে ‘দহন’ ছবির শুটিং শুরু হবে। এ ছবিতে আরও অভিনয় করবেন সিয়াম ও পূজা চেরি।

উল্লেখ্য, গতকাল আরো একটি সুখবর পেয়েছেন বাঁধন। নিজের একমাত্র মেয়ে মিশেল আমানি সায়রার অভিভাবকত্ব পেয়েছেন এই অভিনেত্রী। ২০১০ সালে বিয়ে করা বাঁধনের সংসার ভাঙে ২০১৪ সালে। তিন বছর গোপন থাকার পর এ খবর প্রকাশ হয় ২০১৭ সালের সেপ্টেম্বর মাসে। তখন থেকেই একমাত্র মেয়ে সায়রাকে নিয়ে পরিস্থিতি জটিল হয়। সন্তানকে নিজের কাছে রাখার অধিকার চেয়ে পারিবারিক আদালতে মামলা করেছিলেন বাঁধন।