Friday , November 16 2018
Breaking News

দুর্ঘটনায় হাত ভাঙল রিফাত চৌধুরীর

অভিনয়ের পাশাপাশি আশির দশক থেকে নিয়মিত কবিতা লেখেন তিনি। প্রকাশিত হয়েছে একাধিক বইও। ছোট পর্দার অসংখ্য নাটকে অভিনয় করে ব্যাপক পরিচিতিও পেয়েছেন। বলছিলাম অভিনেতা ও কবি রিফাত চৌধুরীর কথা। অভিনয় নিয়ে ব্যস্ততার মাঝেই রাজধানীর শাহবাগে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে হাত ভেঙেছে তার।

গতকাল সোমবার বিকেল সাড়ে ৫টায় এ দুর্ঘটনার শিকার হন রিফাত। রিকশা করে গন্তব্যে যাচ্ছিলেন এ অভিনেতা। পেছন থেকে একটি বাস রিকশাটিকে ধাক্কা দিলে ছিটকে পড়েন তিনি। স্থানীয়রা তাকে ধরাধরি করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

রিফাত চৌধুরীর ছোটভাই অভিনয়শিল্পী কমল পটেকার জানান, সাড়ে ৬টার দিকে হাসপাতালের জরুরি বিভাগে রিফাতকে নেওয়া হয়। এক্সরে করে ডাক্তাররা জানান, হাতের তিনটি স্থানে ভেঙে গেছে।

তিনি অারো জানান, বৃহস্পতিবার তার হাতে অস্ত্রোপচারের পরামর্শ দেন ডাক্তাররা। রাত আটটায় হাসপাতাল থেকে এ অভিনেতাকে যাত্রাবাড়ির বাসায় নেওয়া হয়েছে। বর্তমানে তিনি বিশ্রামে আছেন। অসুস্থতা কাটিয়ে আবারও ক্যামেরার সামনে দাঁড়াতে কয়েকমাস অপেক্ষায় থাকতে হবে তাকে।

উল্লেখ্য, ক্যারম’, ‘মুড়ির টিন’ ‘বনমানুষ, ‘বাইসাইকেল’সহ বেশ কিছু জনপ্রিয় নাটকে অভিনয় করে দর্শকমহলে প্রশংসিত হয়েছেন রিফাত চৌধুরী।