Saturday , July 21 2018
Breaking News

সালিশ ইস্যু নিয়ে মুখ খুললেন শাকিব খান, শাকিব বলেন,…

চিত্রনায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের বিচ্ছেদের খবর সবারই জানা। ফের আরো একবার নতুন মোড় নিলো তাদের বিচ্ছেদের ঘটনা। সোমবার (১৫ জানুয়ারি) ঢাকা উত্তর সিটি করপোরেশনের (অঞ্চল ৩) প্রধান নির্বাহী কর্মকর্তা মো. হেমায়েত হোসেনের কাছে জবানবন্দি দেন নায়িকা অপু বিশ্বাস কিন্তু অনুপস্থিত ছিলেন শাকিব খান।

শাকিব খান আসতে না পারলেও শাকিব খান গণমাধ্যমকে বলেছেন, দেখুন এসব নিয়ে আর মাথা ঘামাতে চাই না। এসব নিয়ে মাথা ঘামানোর সময়ও আমার নেই। আমার যা বলার আমি আগেই বলেছি। আমার আইনজীবী আছে। যেহেতু বিষয়টা আর ব্যক্তিগত পর্যায়ে নাই, সেহেতু আইনগতভাবেই এগোনো হচ্ছে।

সিটি করপোরেশনের পারিবারিক আদালত সূত্রে জানা গেছে, কোনো পক্ষ তালাকের আবেদন করলে আদালতের কাজ হচ্ছে ৯০ দিনের মধ্যে উভয়কে তিনবার ডেকে সমঝোতার চেষ্টা করা। সমঝোতা না হলে স্বাভাবিকভাবেই তালাক কার্যকর হয়ে যাবে। এখানে সময় বাড়ানোর কোনো সুযোগ নেই।

উল্লেখ্য, গত বছরের ডিসেম্বর মাসে অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠান শাকিব খান। তালাকের একটি কপি ঢাকা উত্তর সিটি করপোরেশনে পাঠানো হয়। তারই সূত্র ধরে সোমবার শুনানির দিন নির্ধারণ করা হয়। গত ২৪ ডিসেম্বর একটি চিঠির মাধ্যমে সোমবার সিটি করপোরেশনে হাজির হতে শাকিব খান ও অপু বিশ্বাসকে বলা হয়।