Friday , November 16 2018
Breaking News

বাড়ি নয়, হোটেলই পছন্দ ফারিয়ার

আমি কলকাতার মেয়ে নই। তাদের কাছে আমি বিদেশি। আমাদের ভাষা এবং সংস্কৃতির জন্য আমরা এতটা নিবিড়। দেশে আমি শো করি, ভক্তদের সঙ্গে দেখা করতে পারি। কিন্তু কলকাতায় সেই সুযোগ নেই। তা সত্ত্বেও মাত্র পাঁচটা ছবি করে পশ্চিমবঙ্গের মানুষের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি, তার জন্য আমি অনেক ভাগ্যবান।’ পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমকে এসব কথা বলেন বাংলাদেশের জনপ্রিয় উঠতি নায়িকা নুসরাত ফারিয়া।

অনেকের দাবি, নুসরাতের সেকেন্ড হোম কলকাতা। তাই সেখানে বাড়ি কিনতে যাচ্ছেন এই অভিনেত্রী। এমন প্রশ্নে নুসরাত বলেন, এখনো তেমন কোনো পরিকল্পনা নেই। পরিবার হয়তো রাজি হবে না। আর বাড়ি কিনলে এখানে জিনিসপত্র গোছগাছ করাও সমস্যা! তার থেকে হোটেলই ভালো। এজন্য বাড়ি নয়, হোটেলেই থাকতে পছন্দ করি।

নুসরাত আরও বলেন, ‘একমাত্র ছবির জন্যই কলকাতায় আসি। হয়তো এখন কম অফার পাচ্ছি। কিন্তু আমি জানি, ভবিষ্যতে এখান থেকে আমি আরও বেশি অফার পাব। কাজের ক্ষেত্রে আমি খুব খুঁতখুঁতে।

১৯ জানুয়ারি মুক্তি পাচ্ছে নুসরাত ফারিয়ার নতুন ছবি ‘ইন্সপেক্টর নটি কে’। এই ছবিতে ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক জিতের সঙ্গে আবারো জুটি বেঁধেছেন এই অভিনেত্রী।

নুসরাত বলেন, এই সিনেমার শুটিং হয় সুইজারল্যান্ডের জেনেভায়। খবর পেয়ে অনেক বাঙালি আমাদের শুটিং দেখতে এসেছিলেন। সবাই আমার আর জিৎ’দার সঙ্গে সেলফিও তুলেছেন। সেখানে দিনগুলো খুবই মজায় কাটিয়েছি।