Friday , October 19 2018
Breaking News

অপু বিশ্বাসের পাশে দাঁড়ালেন ফেরদৌস-পূর্ণিমা! কিন্তু কেন?

মিডিয়া পাড়ায় এখন আলোচনার কেন্দ্রবিন্দু শাকিব-অপুর বিচ্ছেদ। গতকালও পত্রিকাগুলোর বিনোদন পাতায় প্রধান খবর ছিল ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সালিশ ইস্যুটি। ছেলে জয়ের দিকে তাকিয়ে সবকিছুর বিনিময়ে হলেও শাকিব খানের সাথে ঘর করতে চান অভিনেত্রী অপু বিশ্বাস। এদিকে অভিনেতা শাকিব কিছুতেই চাইছেন অপু বিশ্বাসের সাথে সংসার করতে। নোটিশ পাওয়ার পরও সিটি কর্পোরেশনের সালিশ বৈঠকে উপস্থিত ছিলেন না তিনি।

এমন ঘোলাটে পরিস্থিতির মধ্যেই ছেলে জয়-সহ অপু বিশ্বাসকে দেখা গেলো জনপ্রিয় দুই চলচ্চিত্র তারকা ফেরদৌস ও পূর্ণিমার সঙ্গে এক সেলফির ফ্রেমে বন্দি হতে। অপু বিশ্বাসের মেকাপ ছিল না। আর তার ছেলে জয় ছিল অভিনেতা ফেরদৌসের কোলে। সেলফিটি তুলেছেন অভিনেত্রী পূর্ণিমা।

এদিকে অপুর পাশে তারকাদের দেখে অলি-গলিতে উঠেছে আলোচনার ঝড়। ঘটনা কী? তারকারা কি তাহলে অপু-শাকিব ইস্যুতে দু’ভাগে ভাগ হতে চলেছেন? সম্প্রতি একটি নিউজ পোর্টালে যোগ দেয়া অপুর পাশে দাঁড়িয়ে পূর্ণিমা-ফেরদৌস কি কোনও বার্তা দিতে চাইলেন শাকিবকে?

তবে অপু বিশ্বাসের ভেরিফাইড ফেসবুক ফ্যান পেইজে পাওয়া এই ছবিটি কোথায় এবং কোন প্রোগ্রামে তোলা সে সম্পর্কে কিছুই জানা যায়নি।

গত বছর ১০ এপ্রিল বেসরকারি একটি টেলিভিশনে অপু বিশ্বাস নিজেই জয়কে তার ও শাকিবের ছেলে হিসেবে দেশবাসীর কাছে পরিচয় করিয়ে দিয়ে ভক্তদের আবেগে নাড়া দেন।