Friday , November 16 2018
Breaking News

নায়িকাদেরও ক্রাশ বঙ্গবন্ধু পরিবারের তন্ময়

সুদর্শন, হাস্যোজ্জ্বল, সুবক্তা হিসেবে অল্পদিনেই দৃষ্টি কেড়েছেন শেখ সারহান নাসের তন্ময়। বয়স বত্রিশ বছর। বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ছোট ভাই শেখ আবু নাসেরের ছেলে সংসদ সদস্য (এমপি) শেখ হেলাল উদ্দীনের একমাত্র ছেলে তিনি।

রাজনৈতিক মাঠে এখন তার সরব উপস্থিতি পাওয়া গেছে। তার বাচনভঙ্গি মুগ্ধ করেছে এলাকার মানুষের। রাজনীতিক ব্যক্তিত্তরা মনে করেন, বঙ্গবন্ধুর পরিবারের তৃতীয় প্রজন্মের মধ্যে রাজনীতিতে এক উজ্জ্বল নক্ষত্র হতে যাচ্ছেন তিনি।

বাবা শেখ হেলাল উদ্দীন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য থাকায় তন্ময়কে বাগেরহাট-২ আসনের জন্য প্রার্থী হিসেবে দেখতে চান আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা।

বিভিন্ন সূত্রে জানা যায়, তন্ময় লন্ডন থেকে উচ্চতর ডিগ্রি নিয়ে দেশে ফিরে ২০১৫ সালে বিয়ে করেছেন। তার স্ত্রীর নাম শেখ ইফরাহ তন্ময়। তন্ময় পেশায় ব্যবসায়ী ও তার স্ত্রী শিক্ষকতা করছেন।

২০০১ সালে প্রধানমন্ত্রী যখন বাগেরহাট-১ আসনে নির্বাচন করেন তখন থেকেই তন্ময় রাজনীতিতে সক্রিয় হতে শুরু করেছেন। ওই সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্ব পালন করেছেন। এরপর থেকে বিদেশে পড়ালেখার ফাঁকে ফাঁকে দেশে এলেই অংশগ্রহণ করেছেন দলীয় অনেক অনুষ্ঠানে।

কিন্তু তাকে নিয়ে সোশ্যাল মাধ্যমেও চলছে ব্যাপক আলোচনা। অনেকে বলছেন এই মুহূর্তে তন্ময় জাতীয় ক্রাশে পরিনত হয়েছেন। সাধারন মেয়ে থেকে শুরু করে অনেক সেলিব্রেটি তন্ময়ের ছবি আপলোড করে নানা ক্যাপশনে তার প্রতি দূর্বলতা দেখিয়েছেন। তার মধ্যে রয়েছে শবনম ফারিয়া, অমৃতা খান, ববি হক, আমব্রিন, পিয়া বিপাশা সহ আরো অনেকে।