Saturday , May 26 2018
Breaking News

ইডেন ছাত্রীর ছুরিকাঘাতে গুরুতর আহত প্রেমিক

রাজধানীর শাহবাগে তরুণীর ছুরিকাঘাতে এক যুবক আহত হয়েছেন। আহত যুবকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বুধবার (১৭ জানুয়ারি) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয় সংলগ্ন উদয়ন স্কুলের সামনে এই ঘটনা ঘটে। এই ঘটনায় লাভলি আকতারকে গ্রেফতার করে শাহবাগ থানা হেফাজতে রেখেছে পুলিশ।

জানা যায়, অভিযুক্ত ছাত্রীর বাসা ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানার চন্দ্রপুর গ্রামে। সে ইডেন কলেজের বাংলা বিভাগের মাস্টার্সের ছাত্রী ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের আবাসিক ছাত্রী। আর ছুরিকাঘাতে আহত যুবক আল আমিন (২৯) পুরান ঢাকার বাসিন্দা। সে পেশায় ব্যবসায়ী।

সূত্র জানায়, আল আমিনের সঙ্গে মেয়েটির দুই বছরের প্রেমের সম্পর্ক ছিলো। কিন্তু গত ছয় মাস তাদের মধ্যে কোনো যোগাযোগ ছিলো না। বুধবার হঠাৎ মেয়েটির সঙ্গে আল আমিনের ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফুলার রোড এলাকায় দেখা হয়। এ সময় মেয়েটি তার ব্যাগে থাকা ছুরি আল আমিনের কোমরে বসিয়ে দেন। পরে পথচারীরা মেয়েটিকে পুলিশের কাছে সোপর্দ করে এবং আল আমিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

শাহবাগ থানার ওসি আবুল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রেমের সম্পর্কে কলহের জের ধরে লাভলি আকতার আলামিন হোসেনকে ছুরিকাঘাত করেন। লাভলিকে জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জানা যাবে।