Monday , May 21 2018
Breaking News

এই তিন সুন্দরীকে এক করছেন কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক তানভীর তারেক। টেলিভিশনের সামনে লাইভ অনুষ্ঠানে দেখা যাবে এ তিন অভিনেত্রীকে…..

চলচ্চিত্র জগতে তিনজনই তারকা। পার্থক্যটা শুধু সময়ের। একজন ২১ শতক কাঁপিয়েছেন। একজন শাকিব খানের সঙ্গে অর্ধশতাধিক সিনেমায় হল কাঁপিয়েছেন। আর একজন উঠতে থাকা তারকা। বলছিলাম পূর্ণিমা, অপু বিশ্বাস ও বিদ্যা সিনহা মিমের কথা। তিনজনই এখন ব্যস্ত। সিনেমার কাজে না হলেও এক অনুষ্ঠানে একসঙ্গে দেখা যাবে এ ত্রয়ীকে।

এই তিন সুন্দরীকে এক করছেন কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক তানভীর তারেক। টেলিভিশনের সামনে লাইভ অনুষ্ঠানে দেখা যাবে এ তিন অভিনেত্রীকে। আজ এশিয়ান টিভির বর্ষপূর্তিতে রাত ১০টায় চ্যানেলটির একটি লাইভ অনুষ্ঠানে আসছেন এই ত্রয়ী। তানভীর তন্ময়ের প্রযোজনায় অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন তানভীর।

উল্লেখ্য, ঢাকাই চলচ্চিত্রে এই তিন সুন্দরীর অবদান কম নয়। বিগত বছরগুলোতে পর্দা কাঁপানো অপু বিশ্বাস এখনো কামব্যাক করার চেষ্টায় রয়েছেন। অন্যদিকে এক সময়ের বড় পর্দার রোমান্টিক নায়িকা পূর্ণিমা এখন ছোট পর্দা নিয়েই ব্যস্ত। এছাড়া বিদ্যা সিনহা মীম ব্যস্ত আছেন সিনেমার কাজ নিয়ে। যৌথ প্রযোজনার সিনেমায়ও কাজ করেছেন এই অভিনেত্রী। আগামী মাসের ১৬ তারিখ মুক্তি পাবে মীম অভিনীত ‘আমি নেতা হব’। এতে শাকিব খানের খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি।