Saturday , July 21 2018
Breaking News

চেনা রূপে ফিরলেন জাহিদ হাসান

কয়েকদিন ধরে জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানের দাড়ি রহস্য নিয়ে চলছিল তোলপাড়। হঠাৎ মুখ ভর্তি দাড়ি নিয়ে প্রকাশ্যে আসায় জল্পনা বেড়ে যায় প্রিয় অভিনেতাকে ঘিরে। পরে অবশ্য রহস্যের জট খুলে দেন বরেণ্য নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। ‘শনিবার বিকেল’ নামে নতুন একটি সিনেমা নির্মাণ করেছেন তিনি। এতে ফিলিস্তিনের অভিনেতা ইয়াদ হুরানি, ভারতীয় অভিনেতা পরমব্রত এবং নুসরাত ইমরোজ তিশার সঙ্গে অভিনয় করেন জাহিদ হাসানও। মূলত ফারুকীর সেই সিনেমার জন্যই দাড়ি রাখতে হয়েছে জাহিদকে।

এই সিনেমায় তাকে দেখা যাবে দু’ধরনের লুকে; একটিতে দাড়িসহ, আরেকটিতে দাড়ি-ছাড়া। দাড়িসহ জাহিদের দৃশ্যায়ণ শেষ হয়েছে বলেই ধারণা করা যাচ্ছে। কারণ হুট করে যেমন গালভর্তি দাড়িতে হাজির হয়েছিলেন জাহিদ হাসান, তেমনি হঠাৎ করেই তাকে আগের চেনা রূপে দেখতে পাওয়া গেল সম্প্রতি এক অনুষ্ঠানে। অর্থাৎ দাড়িগোঁফ ছাড়া চিরচেনা জাহিদ হাসান এলেন প্রকাশ্যে।

অনুষ্ঠানের উপস্থাপিকা পারিহা আখতার কয়েকটি ছবি পোস্ট করেছেন ফেসবুকে। সেখানে অভিনেতা এবং পারিহার সঙ্গে দেখা গেছে জাহিদ হাসানের পুত্রসন্তান জারিফ হাসানকেও। ফেসবুক পোস্টে দেখা গেল, কক্সবাজারে ‘লায়ন ইন্টারন্যাশনাল ইয়ুথ ক্যাম্প ২০১৮’ নামে এক অনুষ্ঠানে যোগ দিতে পুত্রসহ উপস্থিত হয়েছিলেন জাহিদ হাসান। সেসময় দেখা মিলল তার চিরচেনা রূপ।