Monday , December 10 2018
Breaking News

সিরিয়ালে ভাই-বোনের চরিত্রে অভিনয় করলেও বাস্তব জীবনে এরা স্বামী-স্ত্রী, জানুন তাদের দারুন প্রেমের গল্প…

২০০৯ সালের জানুয়ারিতে ‘ইয়ে রিস্তা ক্যায় কাহেলাতা হে’ প্রারম্ভিক পর্ব শুরু হয়েছিল। এই অনুষ্ঠানটি অক্ষরার আইবুড়ো বেলা দিয়ে শুরু হয়, যে একটি মারওয়ারী লোকের সাথে বিয়ে করে এবং একটি যৌথ পরিবারে বসবাস করতে শুরু করে। আট বছর হয়ে গেছে, অক্ষরা মারা গেছে, তার মেয়ে এবং ছেলে এখন প্রধান চরিত্রে রয়েছে, এমনকি তাদের বিয়ে হয়ে গেছে এবং আরও অনেক নতুন মুখ এই অনুষ্ঠানের সাথে যুক্ত হয়েছে ।

‘ইয়ে রিস্তা ক্যায় কাহেলাতা হে’ এর পর্বের গণনার ভিত্তিতে যদি দেখা যায় তবে এটি ভারতীয় টেলিভিশনের সবচেয়ে দীর্ঘতম চলমান হিন্দি সিরিজের একটি।

আমি জানি যে শো এর একটি অসাধারণ ফ্যান হওয়ার পরও, আপনার কাছে যথেষ্ট অতিরিক্ত সময় নেই যে গুগল করে দেখবেন এবং শোতে তাদের প্রকৃত জীবনের অংশীদারদের সম্পর্কে পড়বেন । কিন্তু চিন্তা করবেন না, কারণ আমরা আপনার জন্য আসল জীবনের সঙ্গীদের খবর এনেছি এই দৈনিক সিরিয়ালের সমস্ত প্রধান অভিনেতা এবং অভিনেতাদের ।

ইনি এই সিরিয়ালের মূখ্য চরিত্র… জানেন ইনি কে?

২০১৩, ২০১৪, ২০১৫, ২০১৬ সালের ইস্টার্ন আই এর শীর্ষস্থানীয় ৫০ তম সেক্সিয়েস্ট এশিয়ান নারী তালিকাতে ‘ইয়ে রিস্তা ক্যায় কাহেলাতা হে’ এর আক্ষরার নাম আছে । তিনি সর্বোচ্চ উপার্জনকারী টেলিভিশন অভিনেত্রীদের মধ্যে একজন। তিনি বিগ বস ১১ তে অংশগ্রহণ করেছিলেন এবং দ্বিতীয় স্থান অধিকার করেছিলেন।

কার সাথে তার ভালোবাসার সম্পর্ক আছে ?

ইয়ে রিস্তা ক্যায় কাহেলাতা হে এর অক্ষরা মানে হিনা খান রকি জয়েস্বালের সাথে সম্পর্কযুক্ত। ইন্ডিয়া টুডসের মতে, এই জুটি প্রথমবার ‘ইয়ে রিস্তা ক্যায় কাহেলাতা হে’ এর শোতে মিলিত হন, যেখানে রকি একজন প্রযোজক হিসেবে কাজ করেন।

যদি আমরা অক্ষরা কে নিয়ে কথা বলি, তাহলে কীভাবে আমরা নৈতিক কে মিস করতে পারি? ঠিক? চলুন শুরু করা যাক নৈতিক মানে করন মেহেরার ব্যক্তিগত জীবনের গল্প ।

করন মেহেরা

ইয়ে রিস্তা ক্যায় কাহেলাতা হে এর নৈতিক মানে করন মেহেরা ব্যক্তিগত জীবনে নিশা রাওয়ালকে বিয়ে করেছেন। কয়েক মাস আগে, এই দম্পতি প্রথমবার মা-বাবা হয়েছেন।

মিষ্টি কাভিস মেহেরা

করণ মেহেরা এমনকি ইনস্টাগ্রামে তাদের নবজাত শিশুর একটি ছবিও প্রকাশ করেছেন, “১৪ ই জুন, ২০১৭ তারিখে, আমরা একটি স্বর্গদূত কে স্পর্শ করেছি একটি বাচ্চা ছেলের রুপে । এখন আমরা তাকে ডাকি এবং আপনাদের কাছে তার পরিচয় করাচ্ছি ‘কাভিস মেহেরা’ । এই আনন্দটা অসম্পূর্ণ থেকে যাবে যদি আপনার সাথে এই সংবাদটি ভাগ না করে নি। ৩ গুন ভালোবাসা আপনাদের আমাদের ৩ জনের তরফ থেকে ।”

করন মেহেরা ছিলেন পুরানো নৈতিক। আসুন দেখি নতুন নৈতিক মানে বিশাল সিং ।

বিশাল সিং

টাইমস অফ ইন্ডিয়ার মতে, ‘ইয়ে রিস্তা ক্যায় কাহেলাতা হে’ এর জনপ্রিয় অভিনেতা বিশাল ‘লওউট আও ত্রিশা’ সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী আদিতা ওয়াহির সঙ্গে প্রেম করছে । হ্যাঁ, আপনি এটি সঠিক পড়েছেন। এই দুজন অনেকদিনের বন্ধু এবং তাই এনারা ঠিক করেন যে এই সম্পর্ককে একটা অন্য পর্যায়ে নিয়ে যাওয়া যাক।

এইবার সবচেয়ে আশ্চর্যজনক ভাগ…

আপনি জেনে আশ্চর্য হবেন যে এই সিরিয়ালে যারা ভাই বোনের সম্পর্কে অভিনয় করে, আসল জীবনে তারা একে অপরের সাথে প্রেম করে ।

মহসিন খান এবং শিবাংগী জোসি

মহসিন খান সহ-তারকা শিবাংগী জোশির সাথে সম্পর্কযুক্ত। বিস্মিত হলেন ? কিন্তু এটা সত্য।

“বেশ কিছু তত্ত্ব আমাদের লিংক আপ নিয়ে কথা বলেছে, কিন্তু আমরা এটিকে আমাদের বন্ধুত্ব বা কাজকে প্রভাবিত করার অনুমতি দিনি। আসলে, আমরা এই নিয়ে কথাই বলি না, কারণ আমরা শুধু বন্ধু ছিলাম । সাম্প্রতিক সময়ে আমাদের বন্ধুত্ব ভালবাসায় রুপান্তরিত হয়েছে, এটি মাত্র কয়েক মাস আগেই হয়েছে । আমরা নতুন বছর ধরে আমাদের পরিবারের সাথে দেখা করি । আমরা এখনো একটি আনুষ্ঠানিক তারিখ বার করিনি এটি কে বলার, কারন আমাদের ব্যস্ত সময়ের জন্য”, মহসিন খান ইন্ডিয়া টুডেতে এগুলি নিয়ে একটি অফিসিয়াল স্ট্যাম্প স্থাপন করছে।

এটা আশ্চর্যজনক নয় যে অন স্ক্রিন দম্পতি আসলে বাস্তব জীবনে একে অপরের ডেটিং করছেন ।

রোহন মেহেরা এবং কাঞ্চি সিং

টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, অভিনেতা, রোহান মেহেরা, যিনি ধারাবাহিকে নাক্স এর চরিত্রে অভিনয় করছে সে এখন তার পর্দায় কাকাতো বোন কাঞ্চি সিংয়ের সাথে সম্পর্কের মধ্যে রয়েছেন । রোহান বলেন যে কাঞ্চি খুব তার সাথে সামঞ্জস্যপূর্ণ এবং তাদের বোঝাপড়া খুব ভালো । তিনি তার সাথে ভালো বোধ করেন। তিনি একটি কারনে যখন মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছিল তখন সে তাকে প্রবলভাবে মিস করেছিল ।

এখন এই শো এর অন্য কাস্টদের সম্পর্কে কথা বলা যাক। আপনি জানেন না যে এই মানুষটি এত বড় না যত বড় তারা তাদের দেখানো হয়েছে ।

শচীন ত্যাগী

শচীন ত্যাগী যিনি শোতে মনিষ গোয়েনকার ভূমিকায় অভিনয় করেছেন তিনি আসলে রকসান্দা খানের সঙ্গে সম্পর্কযুক্ত । আপনি টিভি ধারাবাহিক জাস্সি জায়সি কোই নেহি তে তার ভিলেন ভূমিকার জন্য চিনতে পারবেন ।

দম্পতি ২০১৪ সালের মার্চ মাসে লম্বা সম্পর্কের পরে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

হিন্দুস্তান টাইমস জানায়, এই টিভি দম্পতি রকসান্দা খান এবং শচীন ত্যাগী ১৫ ই ডিসেম্বর একটি কন্যা সন্তানের বাবা-মা হন। “হ্যাঁ, এটি একটি শিশু কন্যা। আমরা খুশি,” শচীন বলেন।

ক্ষিতি যোগ

ক্ষিতি যোগ দেবযানী রাজ শেখর সিংহাণিয়া, যিনি রাজ শেখরের দ্বিতীয় স্ত্রী এবং নায়রার ঠাকুমার চরিত্রে শোতে অভিনয় করে । তিনি টিভি ধারাবাহিকতায় অভিনয় করেছেন যেমন নব্য, ঘর কী লক্ষ্মী বেটিয়া, মান তেরা রহে পিতা। সূত্র মতে, ২৪ শে এপ্রিল ২০১২ তারিখে তিনি মারাঠি অভিনেতা হেমন্ত ধমমের সাথে তার আশীর্বাদ হয় এবং ডিসেম্বর মাসে একই বছরের মধ্যে বিয়ে করেন।

আপনি কি জানেন পর্দায় অক্ষরার বাবা বিশ্বভ্রান নাথ মহেশ্বরী ওরফে সঞ্জীব শেঠ দু বার বিয়ে করেছেন ? আপনি তার দ্বিতীয় স্ত্রী দেখে বিস্মিত হবেন ।

লতা সাবরবাল এবং সঞ্জীব শেঠ

সঞ্জীব শেঠ তার চরিত্র বিশ্বভ্রান নাথ মহেশ্বরীর জন্য শ্রেষ্ঠ পরিচিত । সঞ্জীব শেঠ অভিনেত্রী রেশম টিপনিসকে (১২ বছরের ছোট সঞ্জীবের চেয়ে), ৩২ বছর বয়সে বিয়ে করেন, কিন্তু ২০০৪ সালে তাদের ডিভোর্স হয়ে যায় । সূত্রের মতে, তাদের দুই সন্তান, ঋষি ও মানভ আছেন, যারা এখন সঞ্জীব শেঠের সাথে বসবাস করছেন। এরপর সঞ্জীব ২০১০ সালে লতা সাবরবাল ইয়ে রিস্তা ক্যায় কাহেলাতা হে এর যে তার সহ-অভিনেত্রী তাকে বিয়ে করেন। এই দম্পতি অক্ষরার বাবা-মায়ের ভূমিকা পালন করে। বাস্তব জীবনে, তাদের একটি সন্তান আছে যে ২০১৩ সালের মে মাসে জন্মগ্রহণ করেছিল।

আপনি একটি জিনিস জেনে অবাক হবেন যা আমি আপনাদের বলতে যাচ্ছি।

পাকিস্তানে সম্প্রচারিত ভারতীয় টেলিভিশন ধারাবাহিকতায় এই শো টি শীর্ষ স্থান হাসিল করেছে। সূত্র মতে, শো অন্যান্য দৈনিক সিরিয়াল দ্বারা তিন থেকে চার বার হেরেছে, কিন্তু এটি তার নেতৃস্থানীয় অবস্থান আবার পেয়েছে । শো টি এছাড়াও পাকিস্তানে সর্বোচ্চ TRP এর রেকর্ড করেছে ।

এই অবস্থানে থাকার জন্য শো টি কে সেলাম জানাই ।

আশা করি আপনাদের গল্পটা ভালো লেগেছে ।