Saturday , September 22 2018
Breaking News

জানেন কোন ক্লাসে পড়ছেন ‘জামাই-রাজা’ নায়িকা?

শ্রীমা ভট্টাচার্য টেলিভিশনে পা দিয়েই সবার মন জয় করেছিলেন তাঁর অভিনয়ক্ষমতার জন্য। কালারস বাংলায় তাঁর প্রথম ধারাবাহিক ‘নাগলীলা’ থেকেই জয়যাত্রা শুরু কিন্তু জি বাংলা-র ‘জামাই রাজা’ তাঁর জনপ্রিয়তাকে অনেকটা উচ্চতায় নিয়ে গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারদের সংখ্যাও দিন দিন বাড়ছে। আর তাঁর সুমিষ্ট স্বভাবের জন্য তাঁর সহ-অভিনেতা-অভিনেত্রীরা ও টেলিজগতের অন্যান্যরাও তাঁকে অত্যন্ত পছন্দ করেন।

কিন্তু কেরিয়ারের দিক দিয়ে বেশ ভাল সময় কাটলেও অনেক দিন ধরেই উদ্বেগের মধ্যে রয়েছেন শ্রীমা। কারণটা পড়াশোনা সংক্রান্ত। দর্শকরা অনেকেই জানেন না যে শ্রীমা এই মুহূর্তে কলকাতা বিশ্ববিদ্যালয়ের স্নাতক স্তরে পড়াশোনা করছেন। বাগবাজার উইমেনস কলেজের জার্নালিজম অ্যান্ড মাস কমিউনিকেশন বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী শ্রীমা।

শ্যুটিং সামলে স্নাতক স্তরের পড়াশোনা মোটেই সহজ কাজ নয় এবং এই কারণেই একটু ভয়ে ভয়ে রয়েছেন তিনি। ‘‘শ্যুটিংয়ের চাপে এখন কিছুদিন নিয়মিত ক্লাস করতে পারছি না। কিন্তু কলেজ থেকে প্রচুর সাহায্য পাই। প্রফেসররা সাহায্য করেন, বন্ধুরাও হেল্প করে। ক্যালকাটা ইউনিভার্সিটিতে পরীক্ষায় বসতে গেলে ৭৫% অ্যাটেন্ডেস লাগে। তাই খুব ভয় লাগছে,’’ এবেলা ওয়েবসাইটকে জানালেন শ্রীমা।

এখনও অবশ্য পরীক্ষার বেশ দেরি আছে। তাই ভয় পেলেও আশাবাদী শ্রীমা যে অ্যাটেন্ডেন্স হয়তো ঠিকঠাকই রাখতে পারবেন শেষ পর্যন্ত। তবু যতক্ষণ না সেটা হচ্ছে, পুরোপুরি চিন্তামুক্ত হতে পারছেন না সুন্দরী।