Saturday , September 22 2018
Breaking News

‘বোরকা পরে গ্রাম থেকে এসে হঠাৎ উলঙ্গ হয়ে নাচা শুরু করিনি’

মিডিয়াতে কাজ করলে নাকি ‘স্যাক্রিফাইস’ করতে হয়- এমন মন্তব্য করে গত কয়েকদিন ধরে মিডিয়া পাড়ায় আলোচনার শীর্ষে রয়েছেন ফারিয়া শাহরিন। তার এই মন্তব্য নিয়ে মিডিয়ার অনেকেই বিভিন্ন মন্তব্য ও পাল্টা মন্তব্য ছুড়ছেন। এদের মধ্যে জনৈক এক লাক্স সুন্দরী সরাসরি নাম উচ্চারণ না করে বলেন, ”আপনি দুধে ধোয়া তুলসি পাতা না।” এবার ফারিয়া সেই মন্তব্যের জবাব দিলেন ফেসবুক লাইভে। তবে এখানেও তিনি কারও নাম উল্লেখ করেননি।

ফারিয়া বলেন, ”আপনি যে ধোয়া তুলসি পাতা না- এটা সবাই জানে। আমরা কেউ ধোয়া তুলসি পাতা না- আপনার গণ্ডির ভেতর দয়া করে ফারিয়াকে আনবেন না। আপনি বলেছেন, আমরা কেউ ধোয়া তুলসি পাতা না। আপনি প্রমাণ করেন ফারিয়া ধোয়া তুলসি পাতা না। আপনার তো ডিরেক্টর বলেন, আপনি চ্যানেলের প্রোগাম হেড বলেন, আপনি গায়ক বলেন- সব সেক্টরেই আপনার বিচারণ ঘটেছে। আপনি কি এটা অস্বীকার করতে পারেন? আপনি কি কি করেছেন, না করেছেন সব আমার মাথায়, কানে এসেছে। আপনি বোধ হয় কোনো একটা দেশে আটকে গিয়েছিলেন। আমি সত্য না মিথ্য? শোনা কথা, কোন একটা দেশে খারাপ কাজ করতে গিয়ে ধরা পড়ছিলেন, না আপনাকে আটকানো হয়েছিল। সুতরাং কারও দিকে ‘ফিঙ্গার’ পয়েন্ট করার আগে আপনি নিজে দেখেন আপনার ‘হ্যান্ড ক্লিন’ নাকি।”

ফারিয়া আরও বলেন, ”উনি আমাকে আরেকটি কথা বলেছেন যে, আমাকে নাকি এখন কেউ কাজে নেয় না। ও মাই গড! হোয়াট এ জোক! আমি স্টিল প্রমাণ করতে পারব, এমন ১০টা ডিরেক্টর-প্রডিউসারকে সামনে আনতে পারব, যারা আমাকে প্রতিনিয়ত ‘নক’ করে।

৪১ মিনিটের ফেসবুক লাইভের এক পর্যায়ে ফারিয়া বলেন, আমি একটি ক্লাস ফ্যামিলিতে বাস করি। আমি হঠাৎ করে গ্রাম থেকে এসে, গ্রামকে ব্যঙ্গ করছি না, বোরকা পরে গ্রাম থেকে এসে হঠাৎ করে উলঙ্গ হয়ে নাচা শুরু করিনি। আমি হঠাৎ করে স্মার্ট হয়নি।