Friday , November 16 2018
Breaking News

ছেলেকে নিয়ে বরিশালে উড়াল দিচ্ছেন অনন্ত জলিল, কারণ কি?

অসহায় দুস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ করার জন্য ছেলেকে সাথে নিয়ে বরিশাল ছুটে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিল। একটু আগে তিনি নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে একটি ভিডিও বার্তা নিয়ে আসলেন। সেখানে ভক্তদের উদ্দেশে বলেছেন, ‘বরিশাল থেকে শুরু করে বেশ কয়েকটা জায়গায় আমরা যাব’।

‘আমরা যাচ্ছি গরীবের মাঝে শীত বস্ত্র বিতরণের জন্য। আমরা যেখানে যাচ্ছি, যার নেতৃত্বে যাচ্ছি তিনি হলেন মঈন আব্দুল্লাহ ভাই। আমরা যে মহৎ কাজে যাচ্ছি সেটা যেন আল্লাহ্ তায়ালা পূরণ করেন। আমরা যেন গরীবের মাঝে সঠিকভাবে শীত বস্ত্র পৌঁছাই দিয়ে আবার যেন আপনাদের মাঝে ফিরে আসতে পারি সে জন্য দোয়া করবেন।’

এছাড়া তিনি যাত্রার আগে ছেলের সাথে কিছু ছবি পোস্ট করেছেন। ছবিতে বাবা-ছেলেকে বেশ উচ্ছ্বসিত দেখা যাচ্ছে। এদিকে হঠাৎ প্রিয় অভিনেতাকে গরীবের মাঝে শীত বস্ত্র বিতরণ করতে বরিশাল যেতে দেখে ভক্তরা অনেক ইতিবাচক মন্তব্য করতে থাকেন।

এক ভক্ত লিখেছেন, ‘আমাদের বরিশালে আপনাকে স্বাগতম’। আরেক ভক্ত অনন্তের পোশাকের প্রশংসা করে লিখেছেন, ‘ভাইয়া তোমার এই পোশাকে তোমার প্রতি শ্রদ্ধা অনেক বেড়ে গেছে ’। আরেক ভক্ত লিখেছেন, ‘আল্লাহ্ আপনার এ মহৎ কাজে বরকত দান করুক’।