Friday , November 16 2018
Breaking News

বিশেষ মহলের চাপে নয়, পুত্রকে দেখতেই দেশে শাকিব

মাস দেড়েক পর রবিবার (২১ জানুয়ারি) বাংলা‌‌দে‌শে এ‌সে‌ছেন দেশের তারকা অভিনেতা শা‌কিব খান। সম্প্র‌তি ক‌য়েকটি গণমাধ্য‌মে খবর প্রকা‌শ হ‌য়ে‌ছে, একটি বি‌শেষ মহ‌লের চা‌পে নাকি শাকিব খান গোপনে দে‌শে ফি‌রে‌ছেন! এমন খবরে দেশে এসেই নিজের বিরক্তির কথা জানিয়েছেন এই চিত্রনায়ক।

রবিবার দেশে ফেরার পর ‘বিশেষ মহলের চাপে গোপনে দেশে ফিরেছেন শাকিব’-বিষয়‌টি দৃ‌ষ্টি‌গোচর হয়েছে দেশ সেরা এই নায়কের। এ নি‌য়ে বেশ মর্মাহত হয়েছেন তিনি। চ্যানেল আই অনলাইনকে সোমবার সন্ধ্যায় তিনি ব‌লেন, আমার দে‌শে আ‌মি ফি‌রে‌ছি। ‌কিন্তু আ‌মি ফেরার আ‌গেই কেন এসব ভূয়া খবর রটা‌নো হ‌য়ে‌ছে সেটা বোধগম্য নয়। আ‌মি জান‌তে চাই, সেই বি‌শেষ মহল কে বা কারা? কি‌সের চা‌পে আ‌মি দে‌শে ফিরব?

শাকিব বলেন, আ‌মি এ‌ দে‌শের নাগ‌রিক। আমার দে‌শে ফির‌তে কী কারও অনু‌মতি লাগবে? না‌কি আ‌মি কোথাও পা‌লি‌য়ে গে‌ছি যে, কারও চা‌পে আমা‌কে দে‌শে ফির‌তে হ‌বে?

তিনি বলেন, অনেকদিন দে‌শের বাই‌রে থাকার জন্য আমার ছেলে জ‌য়ের জন্য মনটা কাঁদছিল। ওকে দেখ‌তেই দে‌শে এ‌সে‌ছি। এটা নি‌য়েও কেন জল ঘোলা করা হ‌চ্ছে?

শাকিব ব‌লেন, ‘যেসব মিডিয়ায় এসব লিখ‌ছে তা‌দের কা‌ছে জান‌তে চাই, সেই বি‌শেষ মহ‌লের নামটাও প্রকাশ করুন। আ‌মিও দেখ‌তে চাই, সেই মহল‌টি কে? যে সব অনলাইনে এসব খবর আসছে তারা নি‌জে‌দের কাট‌তি বাড়া‌নোর জন্য যা‌চ্ছে তাই লি‌খে দি‌চ্ছে, মানুষ‌কে বিভ্রান্ত কর‌ছে বলেও মনে করেন শাকিব।

এ‌দের জন্য মূলধারার সাংবা‌দিকরাও বিভ্রা‌ন্তি‌তে পড়‌ছেন। এ‌দের বিরু‌দ্ধে সরকার, প্রকৃত গণমাধ্যম ও জনগ‌ণের রু‌খে দাঁড়া‌নো উ‌চিৎ।

বিষয়‌টি নি‌য়ে তি‌নি সং‌লিষ্ট মন্ত্রণাল‌য়ের মন্ত্রীর স‌ঙ্গে কথা বল‌বেন ব‌লেও জা‌নি‌য়ে‌ছেন শাকিব। জানান, প্র‌ত্যেক‌টি কা‌জের জবাব‌দিহিতা থাকা উ‌চিৎ, নাহ‌লে শৃঙ্ক্ষলা থা‌কে না। আ‌মি তথ্যমন্ত্রীর স‌ঙ্গে এসব অনলাইন পোর্টা‌লের বিরু‌দ্ধে ব্যবস্থা নেয়ার অনু‌রোধ জানাব। দরকার হ‌লে আইনী ব্যবস্থা নেব।

মূলত, অপু বিশ্বা‌সের স‌ঙ্গে ডি‌ভোর্স জ‌টিলতা শা‌কিব খা‌নের অনুপ‌স্থি‌তির কার‌ণে ক‌য়েক‌টি অনলাইন পোর্টাল শা‌কিব দে‌শে ফি‌রে‌ছে ব‌লে সপ্তাহখা‌নেক ধ‌রে খবর প্রকাশ কর‌ছিল। সেখা‌নেই লেখা হ‌য়ে‌ছে, বি‌শেষ মহ‌লের চা‌পে তি‌নি দে‌শে ফি‌রে‌ছেন। ঠিক এ বিষ‌য়টি নি‌য়ে ক্ষে‌পে‌ছেন এ নায়ক।

প্রসঙ্গত, গতকাল বিকেলে ঢাকায় আসার আ‌গে থাইল্যান্ড থেকে শুটিং শেষে একটি অনুষ্ঠানে পারফর্ম করতে কলকাতায় যান এ নায়ক। ঢাকায় ক‌য়েক‌দিন বিশ্রাম শে‌ষে আবার উড়াল দে‌বেন অ‌স্ট্রে‌লিয়া। সেখা‌নে আ‌শিকুর রহমানের প‌রিচালনায় সুপার হি‌রো ছ‌বির শু‌টিং কর‌বেন তি‌নি।