Tuesday , October 16 2018
Breaking News

হঠাৎ অপু বিশ্বাসের এভাবে ফুরফুরে থাকার রহস্য কী?

শাকিবকে কিছুতেই কাছে পাচ্ছেন না অপু বিশ্বাস। সম্প্রতি তাকে ঢাকাতে পাওয়া বড়ই কঠিন হয়ে পড়েছে। তিনি কলকাতা, থাইল্যান্ড, অস্ট্রেলিয়া আর লন্ডনে ছুটে চলছেন অবিরাম। কাজের ফাঁকে ছেলেকে দেখতে কলকাতা থেকে ঢাকাই ফিরলেও তিনি আজ বুবলিকে সাথে নিয়ে আবারও অস্ট্রেলিয়া উড়াল দিয়েছেন।

এ দিকে শাকিব-অপুর তালাকনামা যেন অবহেলায় পড়ে আছে সিটি কর্পোরেশনের অফিসে। গত ১৫ জানুয়ারি সালিশি বৈঠকে অপু বিশ্বাস উপস্থিত থাকলেও, উপস্থিত হননি শাকিব খান। তিনি তার সিদ্ধান্তে অটল। কিছুতেই অপু বিশ্বাসের সাথে সংসার করবেন না। কিন্তু বরাবরের মতো তখনও অপু ঠিক উল্টো পথে হেঁটেছেন। কিন্তু তাতে কোন লাভ হয়নি, হয়নি কোনও সমাধান। তাই এখন অপু বিশ্বাসের শেষ ভরসা মাননীয় প্রধানমন্ত্রী। তিনি বিচ্ছেদ ঠেকাতে প্রধানমন্ত্রীর সাহায্য প্রার্থনা করবেন।

অন্যদিকে বিচ্ছেদের মতো এত বড় কঠিন বোঝা মাথায় নিয়েও তিনি দিব্যি সবকিছু করে যাচ্ছেন। নিজের কষ্টটা কিছুতেই বুঝতে দিচ্ছেন না কাউকে। সবসময় হাসিখুশি থাকার চেষ্টা করেন।

আর তারই প্রমাণ ধরা পড়েছে পপ ধারার সংগীত শিল্পী বুশরার ক্যামরায় বন্দি হওয়া কিছু ছবিতে। বুশরা অপু বিশ্বাসের সাথে দুইটি ছবি তার নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে পোস্ট করতে গিয়ে লিখেছেন, ‘After long time with our Beauty Queen Apu Biswas, hangout’। ছবিতে অপুকে দেখা যাচ্ছে ফুরফুরে মেজাজে।

এত মানসিক যন্ত্রণায় থাকার পরও অপু’র মুখে এই হাসি সত্যি অনুপ্রাণিত হওয়ার মতো। জীবনের এ চরম বিপর্যয়ের মুহূর্তেও প্রিয় অভিনেত্রীকে এভাবে হাসিখুশি দেখতে পেয়ে ভক্তরা আবেগাপ্লুত হয়ে নানা কমেন্ট করতে থাকেন। এক ভক্ত লিখেছেন, ‘শুভ কামনা রইলো’। আরেক ভক্ত লিখেছেন, ‘দুইজনকে অনেক সুন্দর লাগছে ’। আরেক ভক্ত লিখেছেন, ‘লুকিং নাইস’।