Tuesday , October 16 2018
Breaking News

শাকিবের অপবাদের জবাব দিলেন অপু বিশ্বাস

ফের মাথা চাড়া দিয়ে উঠেছে শাকিব-অপু প্রসঙ্গ। তাদের ঘিরে শুরু হওয়া চর্চা যেন থামার নয়। সম্প্রতি ছেলেকে দেখতে দেশে এসেছিলেন শাকিব খান। কিন্তু অপু ছেলে জয়কে দেখতে দেয়নি বলে অভিযোগ করেছেন এই অভিনেতা।

শাকিবের অভিযোগ, কয়েক দিন ধরে ছেলেকে জন্য তার মনটা খুব কাঁদছিল। তাই তাড়াহুড়ো করে অল্প সময় নিয়ে জয়কে দেখতে এসেছিলেন। কিন্তু অপু বাচ্চাটাকে দেখতে দেয় নি। তার লোকজন অনবরত অপুর মোবাইলে কল দিলেও অপু রিসিভ করেননি।

এ প্রসঙ্গে অপু বলেন, ‘শাকিব নিঃসন্দেহে এক জন ভালো বাবা। তবে শাকিব এখন তার ক্যারিয়ারের জন্য যা করছে তা ঠিক নয়। ক্যারিয়ারের জন্য বাচ্চার ইমোশন পাবলিকলি উপস্থাপন করা উচিত নয়। ছেলের জন্য আর সব বাবার মতোই তারও টান রয়েছে, নিয়মিত কাছে থাকতে না পারার কষ্টও হয়তো আছে। ব্যস্ততার কারণে সে কাছে থাকতে পারে না। কিন্তু যখন সে দেশে আসে সেই সময়টাতে তো ওর উচিত ছেলের কাছে থাকা। ও কখন দেশে আসে কখন যায় কিছুই জানি না আমি। ছেলের সঙ্গেও দেখা করার চেষ্টা করে না। লোকে মন্দ বলবে সেই ভেবে ও নিজের দোষ বারবার আমার উপর চাপাতে চায়।’

তিনি আরো বলেন, ‘শাকিব কবে দেশে এসেছে তা আমি জানিনা এবং আমাকে কেউ কলও করেনি। বাবা আসবে তার ছেলেকে দেখতে, ছেলের জন্য নানা জিনিস নিয়ে তার জন্য প্রতিবারই এতো নাটকীয়তার কী আছে? বাসায় এসে ছেলেকে দেখতে পারে, সঙ্গে নিয়েও যেতে পারে। তবে ও কেন লোক দিয়ে যোগাযোগের প্রশ্ন আসবে? ছেলেকে দেখার ইচ্ছে থাকলে বাসায় আসতে পারতো। কেউ তাকে বের করে দিতো না।