Tuesday , October 16 2018
Breaking News

সালমান খানকে বিয়ে করতে চান পপি

বলিউড সুপারস্টার সালমান খানকে বিয়ে করতে চান ঢালিউড নায়িকা পপি। গতকাল বুধবার একুশে টিভির একটি অনুষ্ঠানে তিনি এ ইচ্ছা পোষণ করেন।

নাজিম জয়ের উপস্থাপনায় অনুষ্ঠানটির র‌্যাপিড প্রশ্নোত্তর পর্বে পপি বলেন, সালমান খানকে বিয়ে করতে চাই, তবে শাহরুখ খানকেও ভাল লাগে।

পপি অারও জানান, পর্দার বাইরে এখনও প্রেম করার সময় পাননি তিনি। তবে অভিনয় করতে করতে প্রেমের প্যাশন কিছুটা অনুভব করতে পারেন তিনি।

শ্যালিকার সঙ্গে পরকীয়া, অতঃপর…

ভারতের পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। এরপর পুলিশি জেরায় ওই ব্যক্তি যা বললেন, তা শুনে অবাক তদন্ত কর্মকর্তারা। একই সঙ্গে ঘটনা চাঞ্চল্যকর মোড় নিয়েছে। সামনে এসেছে ত্রিকোণ সম্পর্ক।

পুলিশ সূত্রের বরাত দিয়ে জি নিউজের খবর, শ্যালিকার সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিল আটক সুরজিৎ পালের। স্ত্রী টুম্পা সেই সম্পর্কে জেনে জেতেই সংসারে অশান্তি শুরু হয়। আর সেজন্য স্ত্রীকে দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করেন সুরজিৎ। সিদ্ধান্ত অনুযায়ী স্ত্রীকে দুনিয়া থেকে সরিয়েও দেন তিনি। তবে পার পেলেন না। গতকাল গভীর রাতে হাওড়া স্টেশন থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে।

একাজ তিনি একাই করেছেন নাকি কোনো সঙ্গী ছিল তা জানতে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। এক্ষেত্রে শ্যালিকা জড়িতে কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে। তিনি খুন সম্পর্কে অন্ধকারে ছিলেন নাকি আগে থেকে সবকিছুই জানতেন, উত্তরের খোঁজে পুলিশ।