Wednesday , December 19 2018
Breaking News

মেয়র আনিসুলের অসমাপ্ত কাজ এগিয়ে নিতে ডেইজি সারোয়ারের এ্যাকশন চলছে

মেয়র আনিসুলের অসমাপ্ত কাজ: মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় তিলত্তমা ঢাকা,পরিচ্ছন্ন ঢাকা বাস্তবায়নে মরহুম আনিসুল হকের অসমাপ্ত কাজ এগিয়ে নেয়ার জন্য এ্যাকশনে নেমেছেন প্যানেল মেয়র ডেইজি সারোয়ার। অবৈধ ও দখলদারদের হাত থেকে ফুটপাত দখলমুক্ত করতে ইতোমধ্যেই তিনি মাঠে নেমে গেছেন।

জুলাই এর ২০/২২ তারিখ হবে। মিরপুরের দ্বীপ নগরে ৫২ একর জমির মধ্যে গড়ে উঠেছিল বস্তি, ইটের ভাঁটা, দোকান ইত্যাদি অবৈধ স্থাপনা। মেয়র আনিস ভাই লন্ডনে যাওয়ার আগে তিনি ও আমরা সেই অবৈধ স্থাপনা উচ্ছেদ করে আমাদের সিটি কর্পোরেশনের জায়গা উদ্ধার করি। পরিকল্পনা মোতাবেক এখানে আধুনিক কসাই খানা,পার্কিং সহ আরো কিছু করা হবে। স্থানীয় সরকার দ্বারা এই কাজের উদ্বোধন করানো হবে। পরে তা আবার দখল হচ্ছিল যার ফলে আমরা আবার সেই জমি উদ্ধার করি।

নতুন বছরের শুরুতে ডেইজি সারোয়ার ফুটপাত দখলমুক্ত করতে প্রশাসনকে সাথে নিয়ে কাজ শুরু করে দিয়েছেন। গত বুধবার (২৪ জানুয়ারি) তিনি রাজধানীর শেরে বাংলা নগর থানার গণভবন এলাকার ফুটপাতে যেসব অবৈধ স্থপানা ছিল সব গুড়িয়ে দিয়েছেন। একই সঙ্গে নতুন করে কেউ দখল করতে আসলে তাদের খবর আছে বলেও কড়া হুঁশিয়ারি দিয়েছেন।

ডেইজি সারোয়ার বলেন, ‘আনিস ভাইয়ের অসমাপ্ত কাজ করাই আমার প্রধান লক্ষ্য। তিনি চেয়েছিলেন দখলমুক্ত ঢাকা উত্তর। প্রশস্ত ফুটপাত দিয়ে যেন সাধারণ মানুষ চলাচল করতে পারে সেদিক বিবেচনায় নিয়ে আমরা আবারো মাঠে নেমেছি।’