Tuesday , November 13 2018
Breaking News

এই ১৫ টি অবিশ্বাস্য মজার ভারতীয় দম্পতিদের ছবি দেখলে আপনি হেসে মরবেন, #৭নাম্বার টি মারাত্মক…

ভারতীয়রা অসাধারণ কিছু করার জন্য পরিচিত। আমাদের কারুর অনুকরণ করার প্রয়োজন নেই কারণ আমরা নিজেরাই সব তৈরি করি। এবং আমাদের নিজস্ব কাজ করার এই অভ্যাসকে ‘জুগার’ বলা হয়।

এছাড়াও ‘জুগার’ হওয়া ছাড়া, আমরা ভারতীয়রা হার্ডকোর রোমান্টিক হওয়ার জন্য স্বীকৃত । আমি গান উৎসর্গীকরণ বা একটি নিখুঁত ডেট করার কথা বলছি না, বলছি আমাদের হৃদয়ের মধ্যে থেকে মানুষের ভালবাসা কথা। আমি জানি আপনারা প্রত্যেকে এ ব্যাপারে আমার সাথে একমত হবেন।

কিছু দম্পতিরা রোমান্টিক হয়, কিছু মজার এবং বিরক্তিকর হয়। সোশ্যাল মিডিয়ায় মধুচন্দ্রিমার কিছু ছবি শেয়ার করা হলে তাতে কিছু অদ্ভুত জিনিসগুলি দেখতে পাবেন । আপনি হয়তো অনেকগুলি দম্পতির কাছে এইরকম আশা নাও করতে পারেন ।

তাই, আমরা ইন্টারনেটে ভারতীয় দম্পতিদের বেশ কয়েকটি ভাইরাল ছবি তুলে ধরার চেষ্টা করেছি এবং এখানে আমরা ১৫ টি সেরা ছবি দিয়েছি । আমার বিশ্বাস করুন, এই ছবিগুলি আপনাকে হাসিয়ে তুলবে ।

১। যখন আপনি মোটা কিন্তু আপনার অ্যাকাউন্টে লক্ষ লক্ষ আছে।


ছবিটি দেখে আপনাদের কি মনে হচ্ছে ? নিশ্চয়ই এই ছবি দেখে অবাক হচ্ছেন। আপনার যেমনই চেহারা হোক না কেন, ব্যাঙ্ক অ্যাকাউন্টে লক্ষ লক্ষ টাকা থাকলে আপনি নিশ্চিত সুন্দরী বৌ পাবেন। মন খুলে হাসুন ।

২। সে চাইলে তাকে খাবার খাইয়ে হত্যা করতে পারে।

এটা কি করছে সে! দেখে মনে হচ্ছে তাকে খাবার খাইয়ে খাইয়ে খুন করতে চায়, নাহলে এইরকম কেউ কখনো খাইয়েছে, আশা করি দেখেননি।

৩। কখনো এইরকম ভালবাসা দেখেছেন ?


আপনি একই নারকেল থেকে জল খাওয়া দেখেছেন, কিন্তু আপনি এটি কখনো দেখতে পাবেন না। আপনার প্রেমিকের সাথেও এটি একবার চেষ্টা করে দেখতে পারেন, নারকেলের জল আরও মিষ্টি লাগবে…

৪। আমার দেখা সেরা বিয়ের ছবি।


হাহা! দেখে মনে হচ্ছে এই বিয়েতে বর খুশি হয়নি, তার মুখ দেখেই বোঝা যাচ্ছে। হায় রে কি দুঃখ বরের।

পরের ছবিতে দেখুন, ভারতীয় পুরুষরা কীভাবে জনসাধারনের মধ্যে তাদের ভালবাসা দেখায়…

৫। আমাকে তোমার সব দায়িত্ব দাও।

সবচেয়ে অদ্ভুত ছবি ,কখন দেখেছেন এইরকম ভাবে বড় তার বৌয়ের বাগ নিয়ে ঘুরছে। এইরকম প্রেম কখনো দেখা যায় না বিশেষ করে বিয়ের পর।

৬। অশোক এবং বিন্দুর রোমান্টিক জীবন।


কখনো শুনেছেন মধুচন্দ্রিমা করে আসার পর সেটা আবার এইরকম করে কাগজে ছাপিয়ে বিলি করা হয় । এইরকম অদ্ভুত জিনিস আমি আগে কখনো দেখিনি। আসা করি আপনারাও দেখেননি।

‘বেস্ট’ বিয়ের ছবি দেখতে চান? পরে তা দেখুন।

৭। তিনি অবশেষে তার ‘ক্লার্ক কেন্ট’পেলেন।

দেখুন ভারতীয় সুপারম্যান বিয়ে করতে চলছে। এটা বিয়ে না কোন যেমন খুশি সাজ প্রতিযোগিতা। যাই ভাবুন আপনারা এইরকম মজার বিয়ে আর কোথাও দেখিনি আমি।

৮। “সে বলে, আমার নিখুঁত হাসি আছে!”

কিন্তু এই ছবিটি দেখার পর মনে হচ্ছে, নিখুঁত হাঁসি কন্যার না একমাত্র এই বরেরই আছে। যা হাঁসি তা লোকে দেখে পালাবে, আপনারা কিন্তু পালাবেন না আরও আছে দেখতে থাকুন।

৯। এটা কি ঘটছে?


এই নতুন প্রজন্ম এখন তাদের প্রেম কিভাবে দেখায়… এটাই এখন ঘটে চলেছে সব জায়গায় প্রেম মানে শুধু পার্কে গিয়ে এইসব করা, আর বাকি লোকেরা তা দেখে মজা নেয়।

১০। তিনি গভীরভাবে তার প্রেমে পতিত হয়েছে।

ছেলেটি কি করছে মেয়েটির পা ধরে ? সে কি করতে চায় তার পা ধরে ? কি বলতে চাইছিল তা একমাত্র এই মেয়েটি বা ছেলেটি জানে। আপনারা ভেবে নিন কি ঘটেছিলো।

১১। চুপ কর! সে তোমাকে ভালবাসে।

“ইন্টারনেট রোমিও” এর মত… এটা আবার কি ধরনের ভালবাসা। এইরকম অদ্ভুত ছবি আগে কখনো দেখিনি। ভালবাসা বোঝানর জন্যে এইরকমও হয়। হায় ভগবান!

১২। ‘দেখ মাত পাগলি প্যাঁর হো জায়েগি’ এর নতুন সংস্করণ।


হাহা! অদ্ভুত অদ্ভুত সব ছবি। আরা এরা নিজেদের কি ভাবে। ভাবাই যায় না এরা নিজেদের মজার পাত্র নিজেরাই করে তোলে। আপনারা দেখে মজা নিন।

যখন ভারতীয় দম্পতিরা দু: সাহসিক হওয়ার চেষ্টা করে …

১৩। ধুম-ধুম!

বুড়ো বয়েসে বাইকে চরা। সাবধানে আপনারা নিজের হাড়গোড় না ভেগে ফেলেন। এইরকম দু: সাহসিক কাজ ভাবাই যায় না এই বয়সে। এগিয়ে যান আপনারা।

১৪ আল্ট্রা কিংবদন্তি প্রেমিক!


ভালোবাসার জন্যে এত কিছু করা যায়। এই ছেলেটি কে দেখে শিখুন। এ তো মনে হয় এর প্রেমিকার জন্যে জীবনও দিয়ে দেবে।

শেষ বারের জন্য আপনার শ্বাস ধরে রাখুন …

১৫। অনেক তথ্য …


একটা ছবির মধ্যে এত কিছু লেখা আগে কখনো দেখেছেন ? আশা করি না, দেখে মজা নিন এইরকম অদ্ভুত আজব ছেলেও থাকে। তবে ঐ আঙুলের দিকে নজর দেবেন না।

আপনার কাছে যদি এমন কোনও ছবি থাকে তবে মন্তব্য অংশে আমাদের সাথে ভাগ করে নিন।