Tuesday , November 13 2018
Breaking News

তাহসানের গায়ে হলুদের ছবি ভাইরাল

দাম্পত্য জীবনের ইতি টেনে তাহসান-মিথিলা এখন দুইজন দুই মেরুতে বসবাস করছেন। গত বছর তারা আনুষ্ঠানিকভাবে সর্ম্পকের সমাপ্তি ঘটান। সম্পর্ক শেষ হয়ে গেলেও স্মৃতিতো আর মুছে ফেলা যায় না। তাদেরই বিয়ের একটি ‘দুর্লভ’ ছবি পাওয়া গেল সোশ্যাল মিডিয়ায়।

ছবিটি তাহসানের গায়ে হলুদের ছবি। বিয়ের আগের দিন তোলা। ছবিটি শেয়ার করেছেন কণ্ঠশিল্পী সাবরিনা সাবা। ওই সময় সাবা ক্লাস সিক্সে পড়তেন। বিয়ের আমন্ত্রণে তাহসানের বাসায় আসেন মায়ের সঙ্গে। গায়ে হলুদে তারা অংশ নেন। সেখানেই এই ছবি তোলা হয়। সাবার মা ছবিটি তুলেছেন।

সাবা জানান, তাহসান আমাদের দুঃসম্পর্কের আত্মীয়। দাওয়াতে গিয়েছিলাম। আমি তখন ষষ্ঠ শ্রেণিতে পড়ি। তেমন কিছু মনে নেই। শুধু মনে আছে আমরা খুব আনন্দ করেছি।

সাবা বলেন, ‘তাহসান ভাইয়ারা বেইলি রোডের একটা বাসা ভাড়া নিয়ে বিয়ের প্রোগ্রাম করেছিল। আমার তেমন কিছু মনে নেই, আম্মুর কাছে শুনেছি। যদিও আমি তাকে তাহসান ভাইয়া বলে ডাকি, কিন্তু উনার মামি আমার আম্মুর কাজিন।’

২০০৪ সাল থেকে তাহসান-মিথিলার গল্প শুরু হয়। মিথিলার এক বন্ধু তার ছোট ভাইয়ের জন্য তাহসানের অটোগ্রাফ নিতে যাওয়ার সময় মিথিলাকে সঙ্গে নিয়ে যান তাহসানের বাড়িতে। ওই সময় মিথিলা তাহসানের কিছু গান শুনলেও ভক্ত হননি। সেই প্রথম পরিচয়। তারপর আস্তে আস্তে প্রেম।

ভালোবাসা দিবস আসলেই বাড়ির দরজায় ফুল রেখে এসে মিথিলাকে ফোন করতেন তাহসান। তখন দু’জনই শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয়ে পড়াকালে কণ্ঠশিল্পী হিসেবে বেশ পরিচিত হয়ে ওঠেন তাহসান।

২০০৬ সালের ৩ আগস্ট বিয়ের পিঁড়িতে বসেন দুজন। প্রায় একযুগ একসঙ্গে থেকে এখন দুজন চলে গেছেন দু’মেরুতে। তাদের সংসারে যোগ হয় আইরা তাহরিম নামে এক কন্যা সন্তান। এই জুটির সংসারকে সবাই উদাহরণ হিসেবে দেখতো। কিন্তু হঠাৎ গত বছর তারা তাদের সম্পর্কের ইতি টেনে দু’জন চলে যান দু’দিকে।