Tuesday , November 13 2018
Breaking News

অপুকে সাংবাদিকের প্রশ্ন, স্বামীর শত্রুদের সঙ্গে বনভোজনে গেলেন কেন? উত্তরে যা বললেন অপু!

শিল্পী সমিতির বনভোজনে নেই শাকিব খান কিন্তু উপস্থিত ছিলেন স্ত্রী অপু বিশ্বাস। বার বার বহিস্কারের নোটিশে বিরক্ত হয়ে গত বছর চলচ্চিত্র শিল্পী সমিতি ছেড়েছেন সুপারস্টার শাকিব খান।

সমিতির সাবেক এ সভাপতি রাগের মাথায় গত বছরের ২ অক্টোবর ‘চলচ্চিত্র ফোরাম’ নামে একটি সংগঠনও করেছেন। যেখানে রয়েছেন, মৌসুমী. ওমর সানী, ববি, নুসরাত ফারিয়া, শবনম বুবলীরমতো আলোচিত তারকারা। এই নিয়ে দুই সমিতির মধ্যে যখন রেশারেশি চলছে ঠিক এ সময়ে মিশা -জায়েদ খান পরিচালিত চলচ্চিত্র পরিচালক সমিতির বনভোজনে উপস্তিত হওয়ায় নানা সমালোচনার সৃস্টি হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন পরিচালক বলেছেন, সবেমাত্র শাকিব অপুকে বিচ্ছেদের চিঠি দিয়েছে। এখনো চুড়ান্ত বিচ্ছেদ হয়নি, এখনি এ সংগঠনের বনভোজনে আসা উচিত হয়নি। কারণ মিশা-জায়েদদের কারণে শাকিব সংগঠন ছেড়েছে, স্বামীর শত্রুদের সঙ্গে বনভোজনে আসাটা কতটুকু যুক্তিযুক্ত?

এক সাংবাদিক অপুকে প্রশ্ন করেছিলেন স্বামীর শত্রুদের সঙ্গে বনভোজনে গেলেন কেন? এই প্রশ্নের উত্তরে অপু বলেন, শাকিবতো দেশে নেই, দেশে থাকলে হয়তো সেও যেত। আর আমি যেহেতু দেশে আছি আর সবাই গেছে তাই আমি অল্প সময়ের জন্য গিয়ে ছিলাম। আর আমার যাওয়ার মূল উদ্দেশ্য ছিল ওখানে আমার অনেক সহকর্মী আসবে তাদের সাথে এমনিতে তো আর দেখা হয় না। বনভোজনে গেলে হয়তো সবার সাথে একটু দেখা হবে।

গত মঙ্গলবার (৩০ জানুয়ারি) আয়োজন করা হয়েছিল চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন। গাজীপুরের মেঘাবাড়ি রিসোর্ট এ এই বনভোজনে বসেছিল তারার হাট। চলচ্চিত্রের নবীন প্রবীন প্রায় তারকারা এসেছিলেন এই বনভোজনে। এ আয়োজনে কিছুক্ষনের জন্যে এসেছিলেন অপু বিশ্বাস। সকাল থেকে দিনব্যাপী শিল্পীদের নানা কর্মকান্ডে মুখরিত ছিল বনভোজক স্পট।

অপু বিশ্বাস ছাড়াও শিল্পী সমিতির বনভোজনে উপস্থিত ছিলেন, নায়ক সোহেল রানা, আলমগীর, খালেদা আক্তার কল্পনা, মনোয়ার হোসেন ডিপজল, আলীরাজ, নাইম-শাবনাজ, শাবনূর, সাদিকা পারভীন পপি, বিয়াজ, মিশা সওদাগর, জায়েদ খান, ফেরদৌস, নুতন, অঞ্জনা, নুতন, অরুনা বিশ্বাস,, পূণির্মা, অপু বিশ্বাস, নায়ক রুবেল, বাপ্পারাজ, সম্রাট, নিরব, ইমন, বাপ্পি চৌধুরী, সাইমন, শিপন মিত্র, শাকিবা, নির্ঝর, জয় চৌধুরী, তমা মির্জা, রোমানা নীড়, আমান রেজা-তানিন সুবহা, পুস্পিতা পপি বিপাশা কবির, মৌমিতা মৌ, নাসরিনসহ চলচ্চিত্রের সাংবাদিক ও কলাকুশলিগণ।

এদিকে গত ২৮ নভেম্বর আইনজীবীর মাধ্যমে অপু বিশ্বাসকে ডিভোর্সের নোটিশ পাঠান শাকিব খান। তার প্রেক্ষিতে সোমবার ডিএনসিসির অঞ্চল-৩ এর অফিসে সালিশ বৈঠকের আয়োজন করা হয়। ১৫ জানুয়ারি ডিএনসিসির অঞ্চল-৩ এর অফিসে সালিশ বৈঠকে অপু বিশ্বাস আসলেও শাকিব উপস্থিত না হওয়ায় আগামী ১২ ফেব্রুয়ারি নতুন তারিখ নির্ধারণ করেছে ডিএনসিসি।

শাকিব খান বর্তমানে হার্টবিট প্রোডাকশনের ‘সুপার হিরো’ সিনেমার শুটিং করতে অস্ট্রেলিয়ায় রয়েছেন।