Sunday , December 16 2018
Breaking News

শ্রীদেবির লাশ যেভাবে পোড়ানো হলো দেখুন (ভিডিওসহ)

শ্রীদেবির লাশ যেভাবে পোড়ানো হলো দেখুন

শ্রীদেবির লাশ যেভাবে পোড়ানো হলো দেখুনশ্রীদেবির লাশ যেভাবে পোড়ানো হলো দেখুন

শ্রীদেবির লাশ যেভাবে পোড়ানো হলো দেখুন

আরোও ———

চিরবিদায় জানিয়ে অবশেষে শ্রীদেবীকে শাহরুখের টুইট
সম্পর্কিত ছবি

লাখো ভক্তের ভালোবাসায় চিরবিদায় নিয়েছেন ভারতের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবী। গতকাল ভিলে পার্লে শ্মশানে সম্পন্ন হয়েছে তাঁর অন্ত্যেষ্টিক্রিয়া। শ্রীদেবীকে চিরবিদায় জানাতে অসংখ্য বলিউড তারকার মধ্যে হাজির ছিলেন শাহরুখ খানও। টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, সেখানে শ্রীদেবীকে শেষ শ্রদ্ধা জানানোর পাশাপাশি টুইটারেও শ্রীদেবীকে স্মরণ করেছিলেন তিনি।

শাহরুখ তাঁর টুইটে বলেন, ‘এমন একজন যে তোমার ভালোবাসা এবং সৌন্দর্য পেয়েছে, যার ফলে তার জীবন আরো সুন্দর হয়েছে, কীভাবে সে জীবনের প্রতি অকৃতজ্ঞ হয়… সে জীবনটার প্রতি অনুভূতি এবং ভালোবাসা প্রকাশ সহজ নয়। এমনকি মৃত্যুর পরেও। সে জীবনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ও গুণগ্রাহী হয়ে সান্ত্বনা খুঁজছি।’

শাহরুখের বিপরীতে মাত্র একটি ছবিতে অভিনয় করেছেন শ্রীদেবী। ১৯৯৬ সালে ‘আর্মি’ ছবিতে শাহরুখের বিপরীতে দেখা গিয়েছিল শ্রীদেবীকে। তবে গুঞ্জন রয়েছে, শাহরুখের বিপরীতে দুটি ছবিতে অভিনয় করার প্রস্তাব পেয়েছিলেন শ্রীদেবী। কিন্তু দুটি প্রস্তাবই ফিরিয়ে দিয়েছেন তিনি। ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, ‘বাজিগর’ ও ‘ডর’ ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয়ের জন্য প্রস্তাব করা হয় তাঁকে।

শ্রীদেবী ফিরিয়ে দিলে ‘বাজিগর’ ছবিতে অভিনয়ের সুযোগ পান কাজল। অন্যদিকে ‘ডর’ ছবিতে অভিনয় করেন জুহি চাওলা। শ্রীদেবীর শেষ ছবি ‘মম’ ধরা হলেও আনন্দ এল রায়ের পরিচালনায় শাহরুখের আসন্ন ছবি ‘জিরো’তে ক্যামিও চরিত্রে আবারও পর্দায় দেখা মিলবে শ্রীদেবীর।