Monday , August 20 2018
Breaking News

স্ত্রী বাপের বাড়িতে, গভীর রাত পর্যন্ত ঘড়ে আলো, সকাল হতেই যা দেখা গেল……

প্রতিবেশীদের দাবি, ‘ভালো ছেলে।’ স্ত্রীর অভিযোগ, ‘অন্য মহিলার সঙ্গে সম্পর্ক ছিল।’ কাশীপুরে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে ক্রমশ ঘনীভূত হচ্ছে রহস্য।
কলকাতার কাশীপুর এলাকার বাসিন্দা ছিলেন রাজু বসাক। শনিবার সকালে বাড়ি থেকে রাজুর ঝুলন্ত দেহ উদ্ধার করেন প্রতিবেশীরা। প্রতিবেশীরা জানিয়েছেন, শুক্রবার গভীর রাত পর্যন্ত তাঁরা রাজুর ঘরে আলো জ্বলতে দেখেন। এরপরই এদিন সকালে কোনও সাড়াশব্দ না পেয়ে তাঁরা রাজুর বাড়িতে যান। ঘরে ঢুকেই রাজুর ঝুলন্ত দেহ দেখতে পান তাঁরা।
ঙ্গে সঙ্গেই পুলিশে খবর দেওয়া হয়। পুলিস এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে রাজুর মোবাইলও। প্রতিবেশীদের দাবি, এলাকায় রাজু ভালো ছেলে বলেই পরিচিত ছিল। যদিও প্রতিবেশীদের দাবির সম্পূর্ণ উল্টোসুরেই গাইছেন রাজুর স্ত্রী।
রাজুর স্ত্রীর দাবি, অন্য মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন রাজু। এই নিয়ে তাঁদের মধ্যে বাগবিতণ্ডাও হয়। পারিবারিক সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার থেকেই আর রাজুর সঙ্গে থাকছিলেন না তাঁর স্ত্রী। মায়ের সঙ্গে থাকছিলেন তিনি। রাজুর কাছে ডিভোর্সও দাবি করেছিলেন তিনি। এরপরই এদিন সকালে উদ্ধার হল রাজুর ঝুলন্ত দেহ।