Friday , October 19 2018
Breaking News

হানি সিং এর স্ত্রী এতটাই সুন্দরী যে বলিউড অভিনেত্রিদেরও হার মানাবে ,দেখুন তার কিছু ছবি

বড় সিংগার হানি সিং কে সকলেই জানেন ।আর তার কিছু দিন আগে একটি গান এসেছে আর যেটি সকলের খুব পছন্দ হয়েছে ।আসলে অনেক দিন তাকে কোন গান রিলিজ করেননি তাই এই গানটি তার ফিরে আসার গান ।যেটির জন্যে তাকে অনেক কিছু প্রস্তুতি করতে হয়েছিল ।আর এই গান টির জন্যে তিনি নারভাস হয়ে গিয়েছিলেন কিন্তু শেষ পর্যন্ত তিনি তার গান ঠিক ভাবে সকলের সামনে আনলেন ।কিন্তু একটি দেরী হয়েছিল ।

আর তার এই ভয়ের জায়গাটাটি একদম কেটে গেল যখন একটি মহিলারা তার সাথে দেখা করতে এসেছিল ।আর তারপর তার এই ভয় একদম কেটে গেল আর গান তৈরি করার জন্যে তিনি রেডি হয়ে গেলেন ।এবার আপনারা ভাবছেন তাহলে কে সেই মহিলা ।আসলে সেই মহিলা আর কেউ না ,সে হানি সিং এর স্ত্রী ।

আর তার স্ত্রী নাম শালিনী ।আর এই গানটি তখন কার যখন হানি সিং দেশী কালাকার নামে একটি গান আনছিলেন ।আর তার জনে একবার তিনি টিভি রেয়ালিটি শো তে পৌছে গিয়েছিলেন ।কিন্তু তখন তিনি খুব ভয়ে ছিলেন কিন্তু যখন তার স্ত্রী এসে তাকে জড়িয়ে ধরল তার ভয় সব কিছু কেটে গেল ।

আর পরে তিনি তার পরিচয় সকলের সামনে করেন ।আসলে সেই মহিলা আর কেউ না তার স্ত্রি ।আর এর আগে সকলেই মনে একটা প্রশ্ন আসত হানি সিং বিবাহিত না অবিবাহিত ।

কিন্তু এর পর সকলের নিজের নিজের উত্তর পেয়ে গেল ।আর প্রথম বার তার স্ত্রী পরিচয় পেয়ে সকলেই চমকে গিয়েছিল ।

যখন নেশন্যাল টেলিভিশনে যখন সে নিজের স্ত্রী পরিচয় সকলের সামনে দিল তখন না জানে কত মহিলার মন ভেঙে গেল এটা জেনে যে হানি সিং বিবাহিত ।আর তার বিয়ে এক দু বছরের বিয়ে না আসলে তার বিয়ে হয়েছিল ২০১১ সালে কিন্তু এটি অনেকেই জানত ।আর তার স্ত্রী নাম শালিনী সিং ।

আর শালিনীর সাথে হানি সিং এর বন্ধু সেই ছোটো বেলা থেকে ।আসলে জানা গেছে তারা দুজনে একটি স্কুলে পড়াশুনা করত ।আর তখন থেকে তারা খুব ক্লোজ বন্ধু ছিল ।