Thursday , June 21 2018
Breaking News

বলিউড নায়িকা মালাইকা ফিগার দেখানোর চক্করে…, জুম করে দেখুন

আজ আমরা কথা বলছি মালাইকা আরোড়া খানের নিয়ে ।যে সব থেকে ফিট অভিনেত্রি ।আর তাঁর সুন্দরতা আর তাঁর ফিটনেসের চর্চা সব জায়গায় হয়ে থাকে ।আর মালাইকা কে বলিউডে একজন বড় আইটেম ডান্সার আর বড় অভিনেত্রি রুপে জানা হয়ে থাকে ।সালমান খানের বৌদি আর অরবাজ খানের এক্স স্ত্রী রুপে মালাইকা কে জানা হয়ে থাকে ।আর মালাইকা অনেক ফিল্মে তাঁর বোল্ড ড্যান্স আর তাঁর ভালো অভিনয়ের জন্যে জানা হয়ে থাকে ।

আর তাঁর ফিটনেশ তাকে সকলের দীবানা করে দিয়ে থাকে ।আর মালাইকা মাঝে মাঝে কিছু ছবি জন্যে সব সময় চর্চা এসে থাকে আর এখন একটি ছবির জন্যে সে আবার চর্চায় বিষয় হয়েছে ।আর এই কিছু দিন আগে মালাইকার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হতে দেখা যাচ্ছে ।

আপনাদের জানিয়ে রাখি যে বলিউডের টপ আইটেম ডান্সার মালাইকা ৪৩ বছরের হয়ে গেছে কিন্তু সেই এই বয়সেও তাঁর বোল্ড নেসের জাদু সকলের উপরে চালাচ্ছে ।আর এই কিছু দিন আগে সে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ইন্সট্রাগ্রামে শেয়ার করেছে আর এই ছবির জন্যে সে আবার চর্চায় এসেছে ।

আর আপনাদের জানিয়ে রাখি মালাইকা আইটেম গানে ড্যান্স করার জন্যে সব থেকে বেশী জনপ্রিয় ।আর মালাইকা এই কদিন টপ লেস ছবির জন্যে সব থেকে বেশী ভাইরাল হচ্ছে ।আর যদি বোল্ড নেশের কথা বলা হয়ে থাকে তাহলে মালাইকা কারো থেকে কম যায় না ।

আর বলিউডের টপ আইটেম ডান্সার মাঝে মাঝে তাঁর কিছু ছবির জন্যে মাঝে মাঝে চর্চায় এসে থাকে আর এবার মালাইকা তাঁর একটি বোল্ড ছবির জন্যে সকলের চর্চার বিষয় হয়েছে ।আর এই ছবি শেয়ার করার পর সকলেই তাকে নিয়ে নানান ট্রোল করতেও পিছু পা হয়নি ।

আর এই ছবির ফলে মালাইকা অনেক চর্চা হচ্ছে ।সকলেই অনেক খারাপ কাহাপ কমেন্ট করছে ।আর এই ছবিতে মালাইকা একটি গোল্ড কালারের পোশাক পরে আছে ।