Wednesday , August 22 2018
Breaking News

আকাশে বিস্ময়কর বস্তু, হতবাক দুই পাইলট

আকাশে এক বিস্ময়কর বস্তু দেখে হতবাক হয়েছেন দুই পাইলট। সম্প্রতি এমন দুটি ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্র এবং মেক্সিকো বর্ডারের কাছে। দুজন পাইলটেরই একেবারে নাকের ডগায় একটা অদ্ভুত জিনিস। কিন্তু সেটি আসলে কি, তা নিশ্চিত হতে পারেনি কেউ। খবর এবেলার।

যুক্তরাষ্ট্র এবং মেক্সিকো বর্ডারের দুজন পাইলটই অদ্ভুত কোনো জিনিস দেখেছেন। দুজন পাইলট এবং মেক্সিকোর আলবিকুয়ারকিউ এয়ার ট্রাফিক কন্ট্রোলের কিছু কথোপকথনের একটি অডিও পাওয়া গিয়েছে। ওই অডিওর সূত্র ধরে কিছুটা আন্দাজ করা হয়েছে যে, সেটি একটি (আনআইডেন্টিফাইড ফ্লাইং অবজেক্ট)

গত শনিবার সকালে যুক্তরাষ্ট্রের একজন পাইলট মাটি থেকে ৩৭ হাজার ফুট উপরে একটি বিমান চালাচ্ছিলেন। হঠাৎই মাঝ আকাশে কিছু একটা দেখতে পান তিনি। তার মনে হয় অন্য কোনও একটা বিমান তার বিমানকে ছাড়িয়ে চলে গেল। সঙ্গে সঙ্গে কন্ট্রোল রুমে জানতে চান অন্য কোনো বিমান সেই রুটে রয়েছে কিনা। কন্ট্রোল রুম জানায় সেখানে কিছু নেই।

প্রায় একই সময়ে অপর এক পাইলটও একই কথা জানতে চান কন্ট্রোল রুমে। মাত্র কয়েক মিনিটের ব্যবধানেই দুজন পাইলট একইভাবে কোনও অদ্ভুত জিনিসের দেখা পেয়েছিলেন।

সেটা দেখতে অনেকটা প্লেনের মতোই ছিল। তবে ইউএফও নাকি অন্য কিছু সেটা এখনও জানা যায়নি। মার্কিন যুক্তরাষ্ট্রে ইউএফও দেখা কোনও নতুন ঘটনা নয়। এর আগেও অনেকেই ভিন গ্রহের আকাশযান দেখেছেন বলে দাবি করেছেন।