Friday , December 14 2018
Breaking News

মুস্তাফিজকে ছাড়াই ইরফানের মুম্বাইয়ের স্কোয়াড

আইপিএলের গত দুই আসরে সানরাইজার্স হায়দ্রাবাদে খেললেও এবার বাংলাদেশের তারকা পেসার মুস্তাফিজুর রহমানের এবারের নতুন ঠিকানা মুম্বাই ইন্ডিয়ান্স।

একাদশ আইপিএলকে সামনে রেখে ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান তার মুম্বাই ইন্ডিয়ান্সের সেরা একাদশ গঠন করেছেন। যেখানে জায়গা হয়নি মুস্তাফিজুর রহমানের।

ইরফান তার মুম্বাইয়ের একাদশে ওপেনার হিসেবে রেখেছেন রোহিত শর্মাকে। আইপিএলে যার রান ৪২০৭। রোহিতে সাথে রাখা হয়েছে ইশান কিশানকে। এমনকি ইশানকে রাখা হয়েছে উইকেট রক্ষকের ভূমিকায়। ওয়ান ডাউনে রেখেছেন প্রোটিয়া তারকা জেপি ডুমিনিকে।

এর পরেই পেস বোলিং অলরাউন্ডার হিসেবে রেখেছেন হার্দিক পান্ডিয়াকে। যার আইপিএলের স্ট্রাইক রেট ১৪২.৪৫ করে। দলের প্রয়োজনে বল হাতেও পান্ডিয়া মূখ্য ভূমিকা রাখতে পারবেন বলে বিশ্বাস ইরফানের।

এরপর পাঁচ, ছয় ও সাত নম্বরে জায়গা দিয়েছেন সুরিয়া কুমার যাদভ, কাইরন পোলার্ড ও ক্রুনাল পান্ডিয়াকে। পেস বোলার হিসেবে রেখেছেন জসপ্রিথ বুমরাহকে। যিনি ২০১৭ সালের আইপিএলে ২০ উইকেট দখল করেছিলেন।

বুমরাহ ছাড়াও দ্বিতীয় পেসার হিসেবে রেখেছেন প্যাট কমিন্সকে। দশ নম্বরে জায়গা দেয়া হয়েছে লেগ স্পিনার রাহুল চাহালকে। একাদশে আরেকজন স্পিনার আছেন তিনি লঙ্কান আকিলা ধনঞ্জয়া।

ইরফান পাঠানের মুম্বাই ইন্ডিয়ান্স একাদশঃ
রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিশান (উইকেটরক্ষক), জেপি ডুমিনি, হার্ডিক পান্ডিয়া, সুরিয়া কুমার যাদভ, কাইরন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, জসপ্রিথ বুমরাহ, প্যাট কমিন্স, রাহুল চাহাল ও আকিলা ধনঞ্জয়া।