Friday , December 14 2018
Breaking News

বর্তমানে শাকিবের পারিশ্রমিক কত? জানলে আপনি অবাক হবেন ..

ঢালিউড ও টালিউডের ছবি নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন শাকিব খান। দেশের জনপ্রিয় এই নায়ককে নিয়ে সিনেমা নির্মাণে আগ্রহী প্রযোজক-পরিচালকরা।

মাঝে শোনা গিয়েছিল নোলক নামের একটি ছবিতে অভিনয়ের জন্য ৫০ লাখ টাকা পারিশ্রমিক নিয়েছেন শাকিব। ছবিটির প্রযোজক-পরিচালক দুজনই তরুণ। বেশ কিছু গণমাধ্যমে তখন সংবাদ প্রকাশ হতে থাকে দুই তরুণের স্বপ্নপূরণ করলেন শাকিব খান। কিন্তু হঠাৎ শাকিবের এই বাড়তি পারিশ্রমিক নেয়ার বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোচনা-সমালোচনা শুরু হয়। এতদিন নাকি ছবি প্রতি ২৫-৩০ লাখ টাকা পারিশ্রমিক নিতেন শাকিব। প্রশ্ন উঠে দ্বিগুণ পারিশ্রমিক নিয়ে কীভাবে স্বপ্নবাজ তরুণের স্বপ্নপূরণ করছেন শাকিব?

তবে শাকিব কত পারিশ্রমিক নিয়েছেন এ নিয়ে তিনি নিজে কোনো মন্তব্য করেননি। গতানুগতিক উত্তরে বলেছিলেন, এখন থেকে কম ছবিতে কাজ করবেন। ভালো মানের ছবিতে কাজ করবেন।

এবার নয়া গুঞ্জন উঠেছে দেশীয় এক প্রযোজনা প্রতিষ্ঠানের একটি ছবিতে কাজের জন্য নাকি ৬০ লাখ টাকা পারিশ্রমিক নিয়েছেন শাকিব। তবে আদৌ শাকিব ৬০ লাখ টাকা নিয়েছেন কিনা তার কোনো সত্যতা পাওয়া যায়নি। কারণ গতকাল শুক্রবার দিবাগত রাত পৌনে দুইটায় স্কটল্যান্ডের উদ্দেশে রওনা দেন শাকিব।

সেখানে ১ এপ্রিল থেকে স্কটল্যান্ডে কলকাতার পরিচালক জয়দীপ মুখার্জির ‘ভাইজান এলো রে’ ছবির শুটিং শুরু করবেন তিনি। টানা ১৯ দিন শুটিং হবে সেখানে। ছবিতে শাকিবের বিপরীতে আছেন কলকাতার শ্রাবন্তী। এরপর ঢাকায় ফিরে ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ এবং আশিকুর রহমানের ‘সুপারহিরো’ ছবির বাকি কাজ শেষ করার কথা রয়েছে শাকিবের।
এমটিনিউজ২৪.কম/টিটি/পিএস