Friday , December 14 2018
Breaking News

সেঞ্চুরি! পর পর ৩ সেঞ্চুরি করে রেকর্ড গড়লেন আশরাফুল

চলতি ডিপিএলে দূর্দান্ত আশরাফুল, সর্বশেষ ৬ ম্যাচে ৩ সেঞ্চুরী ও একটি ফিফটি করে ক্যারিয়ারের সেরা সময় পাড় করছেন তিনি। ১২ ম্যাচেই করে ফেলেছেন চলতি ডিপিএলের সর্বোচ্চ ৪টি সেঞ্চুরী। আজ রেলিগেশন পর্বের ২য় ম্যাচে ব্রাদার্সের সাথেও দূর্দান্ত ব্যাট করছেন আশরাফুল।

সাভারে টসে জিতে ব্যাট করতে নামে কলাবাগান। ওপেনার ফয়সাল আহমেদ ৪ রান করে আউট হওয়ার পর ব্যাট হাতে নামেন লিটল মাস্টার। ওয়ালিউল করিমকে নিয়ে ২য় উইকেটে ১১৬ রানের জুটি গড়েন দুজন।

ওয়ালিউ করিম ৭৯ রান করে আউট হলেও এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১০২ রান নিয়ে ব্যাট করছেন আশরাফুল। মুনিম শাহরিয়ার ৩৫ রান করে আউট হয়েছেন। সর্বশেষ ম্যাচেও ১০৩ রানের অপরাজিত ইনিংস খেলেছেন মোহাম্মদ আশরাফুল।

কলাবাগান ক্রীড়া চক্র-

ওয়ালিউল করিম (উইকেটরক্ষক), ফয়সাল আহমেদ, মোহাম্মদ আশরাফুল, জাইমুল হাসান, মুনিম শাহরিয়ার, মাহবুবুল আলম অনিক, রিয়াজুল হুদা, সঞ্জিত সাহা, ফারুক হোসেন (অধিনায়ক), মুক্তার আলি, আসির ইনতেসার।

ব্রাদার্স ইউনিয়ন-

মিজানুর রহমান, জুনায়েদ সিদ্দিকি, মাইশুকুর রহমান, মেহেদি হাসান রানা, অলোক কাপালি (অধিনায়ক),শাকিল হোসেন, ইয়াসির আলি (উইকেটরক্ষক), সোহরাওয়ার্দি শুভ, নাজমুস সাদাত, নিহাদুজ্জামান, শাখাওয়াত হোসেন, খালেদ আহমেদ।