Friday , December 14 2018
Breaking News

আমিরের সঙ্গে ফাতিমার ঘনিষ্ঠতা, চিন্তিত ক্যাটরিনা?

ক্যাটরিনা কাইফ ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ চলচ্চিত্র অভিনেত্রী ও সাবেক মডেল তারকা যিনি হিন্দি ভাষার চলচ্চিত্র শিল্প হিসেবে খ্যাত বলিউডে অভিনয় করছেন। এছাড়াও তিনি তেলেগু, মালয়ালম ভাষার ছায়াছবিতেও অংশগ্রহণ করছেন। ইস্টার্ণ আই সাময়িকীর পাঠকদের ভোটে বিশ্বে সবচেয়ে যৌনাবেদনময়ী এশীয় নারী হিসেবে ২০০৮ থেকে ২০১০ পর্যন্ত পরপর তিন বছর চিহ্নিত হয়েছেন। ব্রিটিশ নাগরিক ক্যাটরিনা কর্ম ভিসা নিয়ে ভারতে কাজ করছেন। তার প্রকৃত নাম ক্যাটরিনা টার্কুট। তিনি বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজের সাথে যুক্ত আছেন তার মধ্যে মেয়ে শিশু মৃত্যু প্রতিরোধমূলক কাজ অন্যতম।

সম্প্রতি, ‘থাগস অফ হিন্দুস্তান’ ছবির সেটে আমির খানের সঙ্গে ছবির আর এক নায়িকা ফাতিমা সানা শেখের অতিরিক্ত ঘনিষ্ঠতার কারণেই নাকি কপালে ভাঁজ পড়েছে ক্যাটরিনার। জানা গেছে, এ কারণেই নাকি নিরাপত্তাহীনতায় ভুগছেন ক্যাটরিনা কাইফ।

সূত্রের খবর, ‘থাগস অফ হিন্দুস্তান’ ছবিতে নায়িকাদের তেমন ভূমিকা নেই। এটি আদতে আমির খান ও অমিতাভ বচ্চনের ছবি। যশ রাজ ফিল্ম ও আদিত্য চোপড়ার সঙ্গে বহু দিনের সম্পর্কের কারণেই ক্যাটরিনা অভিনয় করতে রাজি হয়েছেন। কিন্তু আমিরের সঙ্গে ফাতিমার বেড়ে চলা বন্ধুত্ব দেখে ক্যাটরিনা একটু হয়তো চিন্তিত।

এর আগে এক সংবাদমাধ্যমের কাছে আমির বলেছিলেন, ছবিতে ক্যাটরিনার থেকে ‘দঙ্গল’ (২০১৬) ছবির অভিনেত্রী ফাতিমার বেশি অভিনয়ের অংশ রয়েছে। এতেও মনক্ষুন্ন হয়েছিলেন ক্যাটরিনা।

আমির বলেছিলেন, ‘ছবিতে ক্যাটরিনা রয়েছে, তবে সেটিকে লিড রোল বলা যায় না। তিনটি গুরুত্বপূর্ণ গানের মধ্যে দু’টিতেই রয়েছেন ক্যাটরিনা। কিন্তু ফাতিমার চরিত্রটি নিয়েই ছবিটি তৈরি। সেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন।’

এরপরে আরও এক সংবাদমাধ্যমের কাছে ক্যাটরিনা বলেন, ‘এগুলো কোনও ব্যাপার নয়। অযথা নাটকীয়তা তৈরির চেষ্টা বন্ধ করা উচিত। আমরা প্রত্যেকেই ছবির অংশ হতে পেরে খুশি।’

ক্যাটরিনা নিরাপত্তাহীনতায় ভুগছেন, এমন খবর বাতাসে ঘুরলেও ক্যাটের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দেখে এমন মনে হবে না। বরং ক্যাটরিনা আমির ও ফতিমার সঙ্গে প্রায়ই ছবি পোস্ট করছেন।