Friday , December 14 2018
Breaking News

বিয়ের পর ইন্টারনেটে ভাইরাল হলো এই ছবিটি,ছবিটি জুম করে দেখলে চমকে যাবেন

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম যেখানে আপনি নিজেকে সম্পূর্ণ স্বাধীনভাবে তুলে ধরতে পারবেন।এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষ নিজের মনেরভাব প্রকাশ করতে পারে।কেউ কেউ আবার তাদের প্রিয়জনদের ছবি এই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকে।কেউ কেউ আবার তাদের মনের সমস্ত দুঃখ আনন্দ এই সোশ্যাল মিডিয়াতেই প্রকাশ করে থাকে।

এই সোশ্যাল মিডিয়ায় নানরকম জিনিস শেয়ার হয়ে থাকে,কিছু জিনিস মজাদার হয় আবার কিছু জিনিস দুঃখের।কিন্তু এমন কিছু জিনিস আছে যেগুলি দেখলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য।আজ আমরা সেরকমই একটি ছবির সম্বন্ধে আলোচনা করতে যাচ্ছি যেটি দেখার পর আপনি সত্যিই চমকে উঠবেন।

সোশ্যাল মিডিয়ায় আজকাল এমন কিছু ভাইরাল হচ্ছে যেগুলি সত্যিই অবাক করে দেওয়ার মতো।বর্তমানে এমন একটি ছবি ভাইরাল হয়েছে যেটি দূর থেকে তো সাধারণই মনে হবে কিন্তু জুম করে দেখলে আপনি সত্যিই চমকে যাবেন।
আমরা অনেকরমকের রীতি নীতিতে বিয়ের কথা শুনেছি বা দেখেছি।আজ আমরা একটি অদ্ভুত রীতি ছবি প্রকাশ করতে চলেছি যেটি বড়োই অদ্ভুত।আর সেটি দেখার পর সবার চোখ কপালে উঠতে বাধ্য।

আর বিয়ের এই ছবিটি আপনি যদি জুম করে দেখেন তাহলে আপনার নিজের চোখ কে বিশ্বাস হবে।আর এটি দেখার পর আপনি চমকে যাবেন , এই বিয়েটি পাঞ্জাবে হয়েছে ।আর এই বিয়েতে যেখানে বর যাত্রি বাস বা বড় গাড়িতে এসেছে সেখানে বর এসেছে নাকি রিক্সা করে ।আর এই রিক্সা বিয়েকে এক অদ্ভুত করে দিল ।

বিয়ের রীত মেনেই হলো,কিন্তু কণের যখন বিদায়ের সময় এলো ঠিক সেইসময় ফটোগ্রাফার একটি ছবি তুললো তাদের।আর সেই ছবিটিই ছিলো অবাক করে দেওয়ার মতো।সেই ছবিটি জুম করলে একটি রিক্সা দেখা যাবে।সেই রিক্সা করেই।কণের বিদায় হয়।
এই ছবিটি ইন্টারনেটে শেয়ার হওয়া মাত্রই সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়।কারণ কণের বিদায় বড়ো গাড়িতে নয় বরং রিক্সাতে হচ্ছিলো।