Thursday , April 26 2018
Breaking News

ফের ভাইরাল প্রিয়া প্রকাশের ভিডিও!

প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। ভ্রু নাচিয়ে, বহু পুরুষের মনের মণি কোঠায় জায়গা করে নেয়। ভ্রু নাচিয়ে ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশের তরুণদের হৃদয়ে ঝড় তোলেন প্রিয়া। বাংলাদেশের তরুণদের হৃদয়েও ঝাঁকুনি দেন তিনি।

মালায়লম ছবি ‘ওরু আদার লাভ’-এর একটি গানের জন্য রাতারাতি ভাইরাল হয়ে যায় ভিডিও। তার চোখের ইশারায় কিশোর থেকে বয়স্কদের হৃদয়ে ওঠে ঝড়। এক রাতে জাতীয় ক্রাশের তকমা পেয়েছিলেন কেরলের মেয়ে প্রিয়া প্রকাশ ওয়ারিয়র।

এবার ফের প্রিয়া প্রকাশের ভিডিও ছড়িয়ে পড়ল ইন্টারনেট দুনিয়ায়। আর সেই ভিডিও প্রকাশ পাওয়ার পরপরই, তা ফের ভাইরাল হয়ে যায়। খবর জি নিউজের।

ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্রিয়া প্রকাশ ওয়ারিয়র একটি লাল পোশাক পরে শপিং মলে হাজির হয়েছেন। কোনো এক নারীর হাত ধরে শপিং মলে যেতে দেখা যায় জাতীয় ক্রাশের তকমা পাওয়া কেরলের মেয়ে প্রিয়া প্রকাশকে। ফের ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, শপিং মলে হাজির হওয়ার সাথে সাথে প্রিয়াকে ঘিরে মানুষের ভিড়বাড়তে শুরু করে। তাদের সাথে বেশ হাসি-খুশি মুখেই কথা বলতে দেখা যায় প্রিয়াকে। আর ওই ভিডিও ছড়ানোর পরপরই দ্রুত তা ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। তাই নতুন করে আবার জোর আলোচনা শুরু করে প্রিয়া প্রকাশ ওয়ারিয়রকে নিয়ে।

সম্প্রতি বেশ কয়েকটি ওয়েবসাইটের দাবি, প্রিয়া প্রকাশ ওয়ারিয়র একজন রক্ষণশীল পরিবারের মেয়ে। এমনকি, প্রিয়ার নিজের কোনো মোবাইল নেই অর্থাৎ তিনি মোবাইল ব্যবহার করেন না।

তার বাবা দাবি করেন, ইন্টারনেটে কিছু দেখতে হলে- প্রিয়া মায়ের ফোন থেকেই তাতে চোখ বুলিয়ে নেয়। শুধু তাই নয়, মেয়ের ভিডিও ভাইরাল হওয়ার পরও তিনি জানতেন না। এক বন্ধুর কাছ থেকেই প্রথম তিনি ওই খবর জানতে পারেন বলেও প্রিয়া প্রকাশ ওয়ারিয়রে বাবা জানান।