Saturday , April 21 2018
Breaking News

মিশা-পূর্ণিমার ধর্ষণ আলোচনা নিয়ে মুখ খুললেন সানী

এক টিভি অনুষ্ঠানে ধর্ষণ নিয়ে মিশা সওদাগরকে প্রশ্ন করায় সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছেন অভিনেত্রী পূর্ণিমা। তাদের এই আলোচনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের পরই বয়ে যাচ্ছে নিন্দার ঝড়। সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছেন দুজনই। কেউ বলছেন ‘কুৎসিত’ ঘটনার জন্ম দিয়েছেন মিশা-পূর্ণিমা। আবার কেউ বলছেন ‘স্পর্শকাতর’ বিষয় নিয়ে এভাবে আলোচনা করা ন্যাক্কারজনক। বিষয়টি নিয়ে মুখ খুলছেন শোবিজ জগতের অনেক তারকাই। তারই ধারাবাহিকতায় ফেসবুক লাইভে এসেপূর্ণিমা ও মিশার উদ্দেশ্যে বেশকিছু কথা বলেন চিত্রনায়ক ওমর সানী।

পূর্ণিমাকে উদ্দেশ করে ওমর সানী বলেন, তোমার কাছে এটা আশা করিনি পূর্ণিমা, তুমি আমার কাছে একজন স্নেহভাজন মানুষ। আমি তোমাকে একজন ভালো অভিনেত্রী হিসেবে জানি। সঞ্চালক বললেই তোমাকে এই প্রশ্ন করতে হবে কেন? কী কারণে? ডেফিনিটলি এ ধরনের প্রশ্ন করার আগে তোমার বিবেককে নাড়া দেওয়া উচিত ছিল।

মিশার সম্পর্কে বলেন, মিশা আমার বেস্ট ফ্রেন্ড। শিল্পী সমিতির প্রেসিডেন্ট। আমার অসুস্থতার সময় সে বেশ ক’বার দেখতে এসেছে। এজন্য কৃতজ্ঞতা।

মিশাকে উদ্দেশ সানী আরো বলেন, তুই একজন শিক্ষিত মানুষ। তুই এতবার মানুষের কাছে মাফ চাস, এটা আমার ভালো লাগে না, বেস্ট ফ্রেন্ড বলেই ভালো লাগে না।

তিনি বলেন, তুই বলিস, মৌসুমী আমার গুড ফ্রেন্ড; সানী আমার গুড ফ্রেন্ড। তার জন্য মৌসুমী বলেছে এইভাবে ধর্ষণ কর, এইটা কোন ধরনের উত্তর দেওয়া? আমি জানি তুই কোনো ইন্টেনশন থেকে উত্তর দেস নি, তবে উত্তর দেয়ার স্টাইলটা আরও বেটার হওয়া দরকার ছিল।

ওমর সানী বলেন, আমি পেছনের মানুষগুলোর দিকে দৃষ্টিপাত দেই। টেলিভিশন চ্যানেলগুলো আমাদের জীবনের অংশ। সঞ্চালক আমাদের নানা কিছু বলতে পারে তাই বলে আমাদের সেটা বলে দিতে হবে? আমাদের বিবেকবোধ আছে। সেটা দিয়ে বিবেচনা করতে হবে।

উল্লেখ্য, গত ১৭ মার্চ আরটিভিতে প্রচারিত হয় ‘এবং পূর্ণিমা’ টকশো। সেখানে পূর্ণিমার উপস্থাপনায় অতিথি ছিলেন খলনায়ক মিশা সওদাগর। অনুষ্ঠানের এক পর্যায়ে ধর্ষণ আলোচনায় মেতে উঠেন দুজনই।

এসময় পূর্ণিমা মিশাকে প্রশ্ন করেন, ‘আপনি সিনেমায় কতবার ধর্ষণ করেছেন?’ উত্তরে মিশা বলেন, ‘যতবার আমাকে পরিচালক বলেছে ততবার করেছি…’। পূর্ণিমার এরপরের প্রশ্ন আগের প্রশ্নের মাত্রাকেও ছাড়িয়ে যায়, ‘কার সাথে ধর্ষণ সিন করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন? জবাবে মিশা বলেন, মৌসুমী ও পূর্ণিমার সাথে।
পূর্ণিমার পরের প্রশ্ন, কেন বিশেষ দুইজনের সাথেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন?, এখনও (ধর্ষণ) করতে ইচ্ছা হয়? ধর্ষণ সিন থাকলে আপনি না করেন নাকি করতে চান? উত্তরে মিশা বলেন, গল্পের প্রয়োজনে পরিচালকের নির্দেশনায় ধর্ষণ দৃশ্যে অভিনয় করেন তিনি।