Friday , September 21 2018
Breaking News

বিয়ের পর রাজ-শুভশ্রী’র সম্পর্কে ফাটল !

রাজকে সময় দিচ্ছে না শুভশ্রী, তবে কি সম্পর্কে ফাটল? ফের ফাটল রাজশ্রী সম্পর্কে? এমনই আশঙ্কায় রয়েছে তাংদের বহু ভক্তই৷ তবে এবার নো লুকোচুরি। প্রকাশ্যে শুভশ্রীর দিকে আঙুল তুললেন পরিচালক। নায়িকার কাছে জানতে চাইলেন, “সব সময় বই নিয়ে ব্যস্ত থাকলে, আমার কী হবে?” তবে এবার কাঁচা কাজ করেননি রাজ।

অভিযোগের সঙ্গে প্রমাণ স্বরূপ একটি ছবিও পোস্ট করেছেন নিজের ফেসবুক ওয়ালে। যে ছবি নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হয়েছে অভিনেত্রীকে।

আসলে রাজ যে ছবি পোস্ট করেছিলেন, তাতে নায়িকা হাতে উলটো বই ধরা ছিল। এতেই সাইবার দুনিয়ায় হাসির খোরাক হয়ে ওঠেন শুভশ্রী। কিন্তু ঘন্টা তিনেক পর সমালোচকদের মুখে সপাটে চড় মারলেন অভিনেত্রী। পোস্ট করলেন একটি ভিডিও। যেখানে দেখালেন তিনি উলটো বই পড়ছিলেন না। বইটির পিছনের মলাটের ছবিটি এমনিই উলটো। বইটির নাম ‘রিলেশনশিপ অ্যান্ড ইমোশন’।

বই সমস্যা সমাধান তো হয়ে গেল। কিন্তু রাজের লেখা ক্যাপশনের কথা ভাবছেন তো? ওটা তো প্রেমিকাকে কাছে না পাওয়ায় প্রেমিকের বিলাপ। তাতে সম্পর্কে চিড় ধরার কোনও গল্প নেই। আপাতত একে-অপরকে ভালোবেসে দিন কাটাচ্ছেন অভিনেত্রী ও পরিচালক। আর অপেক্ষা করছেন শুভ দিনটির।