Monday , July 16 2018
Breaking News

পরীমণির দেহ নিয়ে এ কী বললেন নির্মলেন্দু গুণ

মনপুরা’ নির্মাণের পর দীর্ঘ বিরতি নিয়ে গিয়াস উদ্দিন সেলিম এবার নির্মাণ করছেন ‘স্বপ্নজাল’। আগামী ৬ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। এই ছবির মাধ্যমে ভিন্ন এক পরীমণিকে যে দেখা যাবে তার জানান পাওয়া গেছে ছবির ট্রেলার পোস্টারে। এদিকে ছবির প্রচারণায় এগিয়ে এসেছে সাধারণ থেকে শুরু করে সকল তারকারা।

এদের তালিকায় আছে আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন দেশের প্রখ্যাত কবি নির্মলেন্দু গুণ। ২ এপ্রিল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে চলচ্চিত্রটির বেশকিছু ছবি শেয়ার করে পরীমণির জন্য এক শুভেচ্ছাবার্তা লেখেন কবি নির্মলেন্দু গুণ।

তিনি লিখেছেন, “বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণি অভিনীত পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘স্বপ্নজাল’ আাগামী ৬ এপ্রিল মুক্তি পাচ্ছে দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে। আমি এই ছবিটির কিছু ট্রেইলার বিভিন্ন টিভি চ্যানলের ছোট পর্দায় দেখেছি। পরীমণি দেখতে যেমন সুন্দর, তেমনি সুন্দর অভিনয় করেছেন ‘স্বপ্নজাল’-এ।”

নায়িকার প্রশংসায় কবি নির্মলেন্দু গুণ আরও লেখেন, “ওর সুন্দর মুখ থেকে চোখ ফেরানো কঠিন। সৌন্দর্যের একটা সুষম বিকাশ আছে ওর দেহাবয়বে। আমার ইচ্ছে আছে, সিনেমা হলে গিয়ে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত পরীমণির এই ছবিটি বড়পর্দায় দেখার।”