Monday , July 16 2018
Breaking News

বাস্তব জীবনে কেমন জনপ্রিয় সিরিয়াল ‘সীমারেখা’-র বিন্দি?

যেমন লক্ষ্মী-প্রতিমার মতো মুখ, চরিত্রের সঙ্গেও তেমন দারুণ মানানসই। পাশাপাশি অভিনয়টাও করেন ভাল কিন্তু বাস্তব জীবনে তিনি কেমন?

সীমারেখা ধারাবাহিকে এখন তাঁকে ঘিরেই তৈরি হয়েছে ত্রিকোণ সম্পর্ক— অভিষেক বোস (জিৎ) ও অলিভিয়া সরকার (টিয়া)-কে দিয়ে শুরু হয়েছিল গল্পের যে ট্র্যাক, সেখানে বিন্দির আবির্ভাব আরও জটিল করেছে সমীকরণ।

দিয়া মুখোপাধ্য়ায়। ছবি: দিয়ার ফেসবুক পেজ থেকে

বিন্দির চরিত্রে যিনি রয়েছেন, সেই দিয়া মুখোপাধ্যায় বাস্তবেও অত্যন্ত সুন্দরী। টেলিপর্দায় তো তাঁকে ভারী মেকআপ ও লুকসেটিংয়ের আস্তরণে দেখে অভ্যস্ত দর্শক কিন্তু পর্দার বাইরে, মেকআপ ছাড়াও অত্যন্ত সুন্দরী তিনি। বরং মেকআপ ছাড়া তাঁর বয়স আরও কম দেখায়। উপরের ছবিগুলিই তাঁর প্রমাণ। এছাড়া টেলিপাড়া সূত্রের খবর, বাস্তবে বিন্দির মতোই অত্যন্ত সুমিষ্ট স্বভাবের মেয়ে দিয়া।

ছবি: দিয়ার ফেসবুক পেজ থেকে

খুব অল্প সময়ের মধ্যেই বিন্দি চরিত্রে তাঁর অভিনয় দর্শকের যে ভাল লেগেছে, টিআরপি ফলাফলই তার প্রমাণ। এবছর ‘জি বাংলা সোনার সংসার’-এ সেরা সহ-অভিনেত্রীর পুরস্কারও পেয়েছেন তিনি। ওদিকে ধারাবাহিকে ক্রমশ জমে উঠছে গল্প। একদিকে বিন্দির সারল্য ও অন্যদিকে ক্রমশ টিয়া ও সীমার ষড়যন্ত্র— শেষ পর্যন্ত কোন পক্ষ জিতবে? আর কয়েকদিনের মধ্যেই হয়তো সামনে আসবে সব সত্য।