Wednesday , October 17 2018
Breaking News

আজ রাতে আপনিও জিততে পারেন ৩১৯৯ কোটি টাকা যেভাবে

আজ রাতে আপনিও জিততে পারেন ৩১৯৯ কোটি টাকা । বুধবার রাতে আপনিও জিততে পারেন ৩১৯৯ টাকা। হ্যাঁ, স্বপ্নের চেয়েও বড় হতে পারে আপনার বাস্তব। ইউ এস পাওয়ার বল সুপার জ্যাকপট লটারিতে যে কেউ পেতে পারেন ৩ হাজার কোটি টাকার জ্যাকপট। হতে পারেন আপনিও

ইউ এস পাওয়ার বল সুপার জ্যাকপট, বিশ্বের সবচেয়ে বড় লটারি প্রতিযোগিতা গুলির মধ্যে অন্যতম। বুধবারের রাতের জ্যাকপট ৩১৯৯ টাকারও বেশি। আগে আমেরিকায় থাকা মানুষেরাই এই লটারি জিততে পারতেন। কিন্তু এখন ওয়েবসাইটের মাধ্যমে ভারতে বসেও কোন ভারতীয় জিতে নিতে পারেন এই বিপুল পরিমাণ টাকা।

আজ রাতে আপনিও জিততে পারেন ৩১৯৯ কোটি টাকা
২০১২ সালের মার্চে একবার এই জ্যাকপট দাঁড়িয়েছিল ৪২১৮ কোটি টাকা। এর আগে ভারতীয়রা আমেরিকায় গেলে তবেই এই লটারির টিকিট কাটতে পারতেন। ওয়ার্ল্ড লটারি ক্লাবের পক্ষ থেকে ঠিক করা হয়েছে যে, এবার ভারতে বসে লটারি ওয়েবসাইট থেকেই বুধবারের বিশাল জ্যাকপটে অংশগ্রহণ করতে পারবে ভারতীয়রা। ভারতে বসেই জিততে পারবে এই বিশাল অঙ্কের টাকা।

গতবছরেই ইউ এস পাওয়ার বল সুপার জ্যাকপট লটারি প্রচুর মানুষকে মিলিওনার বানিয়েছে। আজ রাতে কে মাল্টি মিলিওনিয়ার হন তার দিকেই নজর থাকবে গোটা বিশ্বের

টেক্সাসের একজন স্থপতি গতবছর মার্চেই পেয়েছেন ১১৪১ কোটি টাকারও বেশি। গতবছর এপ্রিলে ক্যালিফর্নিয়ার ডেভিড ট্রাপ জিতেছেন ৩৯৬ কোটি টাকারও বেশি জ্যাকপট।

এখন ভারতে বসেই এই বিশাল জ্যাকপট জিততে পারবেন যে কোন ভারতীয়। বুধবার রাতে কি ভারতে বসেই কোন ভারতীয় জিতে নিতে পারবেন ৩১৯৯ কোটি টাকারও বেশি জ্যাকপট। হতেই পারেন আপনিও। আপনিও হতে পারেন এই বিশাল পরিমাণ টাকার মালিক।

একটা লটারির সঙ্গে একটা আবার সম্পূর্ণ ফ্রি। তাহলে আর কি। খুলুন এই ওয়েবসাইট। জিতে নিন ৩১৯৯ কোটি টাকাও বেশি জ্যাকপট। কি আছে আপনার ভাগ্যে?

worldlotteryclub.com