Wednesday , December 19 2018
Breaking News

কলেজ ছাত্রীকে নিয়ে আপন খালু উধাও!

প্রেম মানে না জাত বেজাত, প্রেম মানে না বাঁধা, প্রেমের টানে ঘর বাঁধার স্বপ্ন দেখে কলেজ ছাত্রীকে নিয়ে পালিয়েছিলেন আপন খালু লেলিন তালুকদার। মামলার পর কলেজ ছাত্রীকে চার মাস পর গাজীপুরের এক ভাড়া বাসা থেকে উদ্ধার করে থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের বেলকুচি পৌর সভার এলাকার ক্ষিদ্রমাটিয়া গ্রামে মালায়েশিয়া প্রবাসী জেলহক আলীর মেয়ে জলি খাতুন (১৭)। সে বেলকুচি বহুমুখী মহিলা ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী।

আপন খালু লেলিন তালুকদার (২৭) সিরাজগঞ্জ সদর থানার পিপুলবাড়িয়া বেজগাতী গ্রামের বদিউজ্জামানের ছেলে। গত বুধবার রাতে ঢাকার উত্তরা জসিম উদ্দিন রোড এলাকা থেকে ছাত্রীটিকে উদ্ধার করে বেলকুচি থানা পুলিশ।

এ ঘটনায় কলেজ ছাত্রীর মামা সোহাগ বাবু গত ৪ মার্চ ২০১৮ ইং তারিখে বাদী হয়ে সিরাজগঞ্জ আদালতে অপহরণ মামলা করেন। মামলায় উল্লেখ করেণ গত ডিসেম্বর মাসের ১৫ তারিখে প্রাইভেট পড়তে বাড়ী থেকে কলেজের দিকে যায়। এমন সময় লেলিনসহ তার লোকজন কলেজ মোড় থেকে অপহরণ করে নিয়ে যায়।

বেলকুচি থানা উপ-পরিদর্শক (এসআই) ওবায়দুল হক জানান, মেয়ের মামা সোহাগ বাবু গত মাসের ৪ তারিখে আদালতে অপহরণ মামলা করেন। মামলার সুত্র ধরে বুধবার রাতে ঢাকার উত্তরা জসিম উদ্দিন রোড এলাকা থেকে থেকে ছাত্রীটিকে উদ্ধার করা হয়। আজ বৃহস্পতিবার (৫ এপ্রিল) সকালে মেডিকাল চেক করানোর জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হবে।