Saturday , April 21 2018
Breaking News

দুঃসংবাদ! বড়পর্দায় সবাই দেখার সুযোগ পাবে না দেবের ‘কবীর’!

পরিবারের সবাই মিলে হলে গিয়ে ‘কবীর’ দেখুন”। ‘কবীর’-এর মিউজিক লঞ্চ থেকে শুরু করে ট্রেলার লঞ্চ, সব জায়গায় একই কথা বলেছেন দেব। কিন্তু নায়কের মুখের কথা থেকে গেল মুখেই। সেন্সরের তরফ থেকে ‘কবীর’-কে দেওয়া হল A সার্টিফিকেট। মানে শুধু বড়রাই দেখতে পারবেন এ-ছবি। দেবের খুদে ফ্যানদের এবার সিনেমাহলে নো এন্ট্রি।

ট্রেলার মুক্তির দিন রুক্মিণি জানিয়েছিলেন, ” ‘কবীর’ বিশেষ করে টিনএজ মেয়েদের দেখা উচিত”। তাই সেন্সরের এমন সিদ্ধান্ত নিয়ে ইতিমধ্যে জলঘোলা শুরু হয়েছে টলিপাড়ায়। এমনকি এই খবরে চমকে গিয়েছেন পরিচালক নিজেও। কারণ তাঁর এই ছবি সন্ত্রাসের গল্প বলবে ঠিকই। কিন্তু কখনই তা নাশকতাকে মদত দেয়নি।

টলিপাড়ার একাংশ মনে করছেন, সিনেমার মূল প্রেক্ষাপট সন্ত্রাসবাদ নিয়ে, তাই এমন সিদ্ধান্ত। কিন্তু ছবির পরিচালক থেকে অভিনেতা-অভিনেত্রীদের মুখে বারবার শোনা গিয়েছে, ” ‘কবীর’-এর কাহিনি সন্ত্রাসকে মদত দেয় না। বরং সন্ত্রাসকে শিকড় থেকে ছিন্ন করার কথা বলে”।

এই অন্যরূপে ধরা দিয়েছেন দেব। এমনকি গল্পও টলিউডি ধারা থেকে এক্কেবারে হটকে। যেখানে রয়েছে জেহাদের কথা। সন্ত্রাসের কাহিনি। সন্ত্রাসবাদীর গল্প। নাশকতাকে কেন্দ্র করেই এগিয়েছে পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের এ ছবির কাহিনি। ট্রেলার ফের নজর কেড়েছে দেব-রুক্মিণীর অনস্ক্রিন রসায়ন।

পর্দায় দু’জনের উপস্থিতি বেশ পছন্দ হয়েছে দর্শকদের। এছাড়া পুলিশ অফিসার ভূমিকায় দেখা আছেন প্রিয়াঙ্কা সরকার। বিশেষ চরিত্রে থাকছেন শতাফ ফিগারের মতো অভিনেতাও। আগামী ১৩ই এপ্রিল মুক্তি পেতে চলেছে ‘কবীর’।