Monday , July 16 2018
Breaking News

‘এবার আবার কা‌কে বিয়ে করার সিদ্ধান্ত নি‌চ্ছেন’

শাকিব খানের সঙ্গে সংসার ভাঙলেও ক্যারিয়ারে তার কোনো প্রভাব পড়তে দেননি ঢালিউড কুইন অপু বিশ্বাস। ৪৮তম স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ হাইকমিশন ও বাংলাদেশ অ্যাসোসিয়েশনের যৌথ আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিতে সম্প্রতি ব্রুনাই গিয়েছিলেন তিনি।

বাংলাদেশ থেকে ‘সৃষ্টি কালচারাল সেন্টার’র একটি দল গেছেন ব্রুনাই, এই দলের সাথেই গেছেন অপু বিশ্বাস। তাদের সঙ্গেই হয়েছে অপুর এই নৃত্যযাত্রা। ব্রুনাই মাতিয়ে এসে তিনি এবার বরাবরের মতো আবারও পুরোদমে কাজে মনোযোগ দিয়েছেন।

একটু আগে তিনি নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে একটি ছবি পোস্ট করে আগামী ৭ এপ্রিল এনটিভিতে তার এক বিশেষ প্রোগ্রাম দেখার জন্য ভক্তদের আগাম বার্তা দিয়ে অনুরোধ করেন।

তিনি সেখানে লিখেছেন, ‘বই ছাড়া ঘর, মন ছাড়া শরীরের মতো। এছাড়া তিনি সেখানে আগামী ৭ এপ্রিল এনটিভিতে অনুষ্ঠিত একটি প্রোগ্রামের কথা উল্লেখ করেন। ছবিতে দেখা যাচ্ছে, লাল শাড়ি পরে মনোযোগ দিয়ে বই পড়ছেন অপু বিশ্বাস। এদিকে প্রিয় অভিনেত্রীকে এভাবে নয়া লুকে দেখতে পেয়ে ভক্তরা নানা ইতিবাচক কমেন্ট করতে থাকেন।

একভক্ত লিখেছেন, ‘কবি কবি ভাব দেখতেছি।’ আরেকভক্ত লিখেছেন, ‘অসাধারণ লাগছে অপু।’ আরেকভক্ত লিখেছেন, ‘লুকিং গর্জিয়াস, দেখতে মনে হচ্ছে এ যেন লাল গোলাপ।’ আরেকভক্ত লিখেছেন, ‘ওয়াও, অবশ্যই দেখবো, রাণী বলে কথা, তুমি সামনে এগিয়ে যাও।’ আরেকভক্ত লিখেছেন, ‘আপু আপ‌নি এবার আবার কা‌কে বিয়ে করার সিদ্ধান্ত নি‌চ্ছেন? ’