Friday , December 14 2018
Breaking News

ব্রেকিং : আইসিইউতে ক্ষুদে গানরাজের রাইসা

চ্যানেল আই ক্ষুদে গানরাজের রাইসার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

বুধবার হঠাৎ রাইসার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকরা বৃহস্পতিবার তার অস্ত্রপচার করেন। অস্ত্রপাচার শেষে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে রাইসার মামা শাহাদত হোসেন রাজু সবার কাছে তার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

এর আগে গত ৩০ মার্চ নরসিংদী আইনজীবি সমিতির পিকনিক শেষে আড়াইহাজার উপজেলার সুবর্ণ গ্রাম থেকে প্রাইভেটকারযোগে বাড়ি ফিরছিলেন রাইসা। পথে নরসিংদী সদর উপজেলার মাধবদীর রাইনাদী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা প্রাণ আরএফএল কোম্পানির একটি কাভার্ডভ্যানের সঙ্গে রাইসাদের প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি ধুমড়ে-মুচড়ে যায়। এসময় রাইসা ও তার মা গুরুতর আহত হলে প্রথমে তাদের নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

শাহাদত হোসেন রাজু জানান, রাইসা নরসিংদী শহরের ব্রাহ্মন্দী মহল্লার বাসিন্দা এবং নরসিংদী সরকারি কলেজের ১ম বর্ষের ছাত্রী। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে ৩ বার এবং স্পিকার শিরিন শারমিন চোধুরীর কাছ থেকে ১ বারসহ পরপর ৪ বার স্বর্ণপদক পেয়েছেন। চ্যানেল আই ক্ষুদে গানরাজের তৃতীয় আসরে সেরা পাঁচে থেকে রাইসা দর্শকদের হৃদয় কড়েছেন। এছাড়াও ভারতীয় জনপ্রিয় চ্যানেল রুপসী বাংলার রিয়েলিটি শো ‘সিংগিং স্টার’ এ অংশগ্রহণ করে প্রশংসা কুড়িয়েছেন তিনি।-সমকাল