Friday , December 14 2018
Breaking News

কারাগারে কাদের সঙ্গে থাকবেন সালমান খান? জানা গেছে তাও

কুড়ি বছর আগের কৃষ্ণসার হত্যা মামলায় ৫ বছরের কারাদণ্ড দেয়া হয়েছে বলিউডের সুপারস্টার অভিনেতা সালমান খানকে। যোধপুর আদালতের এমন রায়ের পর এবার সালমানকে কোথায় রাখা হবে তা নিয়ে শুরু হয় গুঞ্জন।

অবশেষে আদালতের নির্দেশে যোধপুর কেন্দ্রীয় কারাগারেই সালমানকে রাখার নির্দেশ দেয়া হয়েছে। যেখানে দাগি আসামিদের সাথে জেলবাস করতে হবে তাকে।

কুড়ি বছর আগে ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার শুটিং করতে গিয়ে সালমানসহ আরো কয়েকজন দুটি কৃষ্ণসার হরিণ গুলি করে হত্যা করেন। বিপন্ন এই প্রাণী মারা ভারতে নিষিদ্ধ। বন্য প্রাণী সংরক্ষণ আইনের ৯(৫১) ধারায় বিচারক সালমানকে অপরাধী ঘোষণা করেন। বিশ বছর আগে বিরল প্রজাতির দুটি কৃষ্ণসার হরিণ হত্যার দায়ে সালমানকে ৫ বছরের কারাদণ্ড দিয়েছে ভারতের যোধপুর আদালত। এমনকি যোধপুর কেন্দ্রীয় কারাগারেই তাকে রাখারও নির্দেশ দিয়েছে আদালত। যেখানে সালমানকে আজ থেকে থাকতে হবে দাগি আসামিদের সাথে।

যোধপুর সেন্ট্রাল জেলে রয়েছেন আলোচিত ধর্ষণ মামলায় সাজাপ্রাপ্ত আসামি আশারাম বাপু। ১৬ বছরের ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগে ২০১৩ সাল থেকে কারাবাস করছেন স্বঘোষিত ধর্মীয় এই গুরু। সম্প্রতি আফরাজুল হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত শম্ভু লাল রেগারও রয়েছেন এই জেলে।

রাজস্থানে ‘লাভ জেহাদ’-এর নামে আফরাজুলকে পিটিয়ে খুন করে দেহ পুড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। বনওয়ারি দেবী হত্যাকাণ্ডে জড়িত থাকার দায়ে প্রাক্তন কংগ্রেস বিধায়ক মলখান সিং বিষ্ণুই ২০১১ সাল থেকে বন্দি রয়েছেন এই জেলে। এমনকি কৃষ্ণসার হত্যাকাণ্ডের জন্য সালমানকে খুন করার হুমকি দিয়েছিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণুই, সেও রয়েছে এই জেলে। আর তাদের সাথেই আজ থেকে সঙ্গী হতে চলেছেন বলিউডের ভাইজান খ্যাত তারকা সালমান।

যোধপুর সেন্ট্রাল জেলের ২ নম্বর বারাকে রাখা হবে সালমান খানকে। এরইমধ্যে জেলখানায় পৌঁছেছেন এই নায়ক।