Friday , September 21 2018
Breaking News

আমি কি এফডিসিতে ঝাড়ু দেবো?

চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। একসময়ের জনপ্রিয় এই চিত্রনায়িকা চলচ্চিত্রে এখনও কাজ করছেন। তবে সেই কাজের সংখ্যা হাতেগোনা। বর্তমানে সাদেক সিদ্দিকীর পরিচালনায় ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি।

এতে পপির বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক আমিন খান। এ ছাড়া আর কোনো ছবির কাজ নেই জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়িকার হাতে। শিল্পী সমিতির বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেলেও ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’ শব্দগুলো পপির কাছে অনেকটাই ঝাপসা স্মৃতির মতো। এই আছে, এই নেই!

এই বিষয়ে প্রশ্ন করতেই তিনি দেশের একটি জনপ্রিয় গণমাধ্যমকে বলেন, ‘আমাদের সময়ে যারা কাজ শুরু করেছিলাম, তাদের অনেকেই এখন কাজ করছেন না। আমি তো মাঝে মাঝে কাজ করছি। এখন ওই মানের ডিরেক্টর, গল্প বা সিনেমা যদি না থাকে তাহলে কি কাজ করবো? আমি কি এফডিসিতে ঝাড়ু দেবো?’

ওই প্রতিবেদনে আরও বলা হয়, পপি আরও বলেন, ‘আমরা যে বাজেট নিয়ে মুভি করেছি, বড় বড় ডিরেক্টরদের সঙ্গে কাজ করেছি, তার কোনোটাই এখন নাই। আগে বড় আর্টিস্টদের নিয়ে ভালো ভালো মুভি হতো, তাদের নিয়ে গল্প তৈরি হতো। এখন ডিজিটালের নামে সস্তা যে মুভি হচ্ছে আপনারা কি চান এই ছবিগুলোতে কাজ করি?