Thursday , April 26 2018
Breaking News

বলিউড তারকাদের দেহরক্ষী, বেতন জানলে চমকে উঠবেন

লিউডের হাইপ্রোফাইল তারকারা নিরাপত্তার জন্য ব্যক্তিগত দেহরক্ষী নিয়োগ দেন। আর এসব দেহরক্ষীরা সবসময় তাঁদের সঙ্গে ছায়ার মতো লেগে থাকেন। এই কাজের জন্য তাঁরা প্রচুর টাকাও পান। টাকার অংক এতই যে, শুনলে রীতিমতো চমকে উঠবেন। চলুন দেখে নিই বলিউড তারকাদের দেহরক্ষীরা ঠিক কত টাকা পান:

অমিতাভ বচ্চন

বলিউডের শাহেনশা খ্যাত অমিতাভ বচ্চনের দেহরক্ষীর নাম জিতেন্দ্র কুমার। তিনি বছরে পান দেড় কোটি রুপি। জিতেন্দ্র অমিতাভের খুবই প্রিয় এবং বিশ্বস্ত একজন। এমনকি অমিতাভ তাঁকে পরিবারের সদস্য বলেই মনে করেন। বাইরে বেরোলে জিতেন্দ্র সবসময় অমিতাভের সঙ্গে ছায়ার মতো লেগে থাকে।

আমির খান

ভারতের সেরা তারকাদের একজন আমির খান। তাঁর ছবি সবসময়ই ১০০ কোটির বক্স অফিস ছুঁয়ে থাকে। শুধু ভারত নয়, সারা বিশ্বে রয়েছে তাঁর অসংখ্য ভক্ত। সেই সূত্রে তাঁকেও দেহরক্ষী নিয়েই চলাফেরা করতে হয়। তাঁর দেহরক্ষীর নাম যুবরাজ ঘোড়পার। আর ব্যক্তিগত নিরাপত্তার জন্য আমির যুবরাজকে দুই কোটি রুপি বেতন দেন।

শাহরুখ খান

বলিউডের কিং খান বলে কথা, তাইতো নিরাপত্তার বিষয়ে সবসময়ই বেশ সরব থাকেন শাহরুখ। দেহরক্ষী নিয়েই চলাফেরা করতে ভালোবাসেন তিনি। শাহরুখের দেহরক্ষীর নাম রবি। রবির বার্ষিক বেতন আড়াই কোটি রুপি।

অক্ষয় কুমার

প্যাডম্যান খ্যাত অক্ষয় কুমারেরে দেহরক্ষীর নাম শ্রেয়াস। অন্যান্য বলিউড তারকাদের মতো তিনিও শ্রেয়াসকে বেশ মোটা অংকের বেতন দিয়ে থাকেন। বার্ষিক এক কোটি ২০ লাখ রুপি বেতন পান শ্রেয়াস।

সালমান খান

বলিউড অন্য তারকাদের চেয়ে কম জনপ্রিয় নন সালমানের দেহরক্ষী গুরুমিত সিং শেরা। প্রায় ২০ বছর ধরে সালমানের দেহরক্ষী হিসেবে কাজ করছেন শেরা। শুধু সালমানই নন- জাস্টিন বিবার, মাইকেল জ্যাকসন, উইল স্মিথ, জ্যাকি চ্যানের মতো বিশ্ব বিখ্যাত তারকাদেরও সুরক্ষা দিয়েছিলেন শেরা।

সর্বক্ষণ সালমানের সঙ্গে ছায়ার মতো লেগে থাকেন শেরা। যোধপুর কারাগারেও তিনি সালমানের সঙ্গে হাজির ছিলেন। প্রতি মাসে শেরাকে ১৫ লক্ষ রুপি বেতন দেন সালমান। বছর শেষে যা দাঁড়ায় ১ কোটি ৮০ লাখ রুপিতে।